ইনসাইড বাংলাদেশ

বারিধারার ড্রেনেও ‘কলাগাছ থেরাপি’র হুঁশিয়ারি দিলেন মেয়র আতিক


প্রকাশ: 26/01/2024


Thumbnail

ড্রেন ব্যবহারের ক্ষেত্রে সতর্ক করে ফের ‘কলাগাছ থেরাপি’র হুঁশিয়ারি দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।

শুক্রবার (২৬ জানুয়ারি) বারিধারা ডিপ্লোমেটিক জোনের ৩ নম্বর সড়কে পাড়া উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে তিনি বারিধারার বাড়ির মালিকদের উদ্দেশে এই হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, বারিধারায় আমি একবার বাসাবাড়ির ড্রেনে কলাগাছ ঢুকিয়েছিলাম। দরকার হলে বারিধারার আরও বাড়িগুলোর ড্রেনে আমরা কলাগাছ ঢুকিয়ে দিব। পয়োনিষ্কাশনের জন্য আপনারা আমাদের ড্রেন, লেক কোনোভাবেই ব্যবহার করতে পারবেন না। আমাদের ড্রেন থাকবে শুধুমাত্র বৃষ্টির পানির জন্য। কিচেনের পানি বা পয়োবর্জ্য লাইন আপনারা এর সঙ্গে করে দেবেন, তা কোনভাবেই মেনে নেওয়া হবে না। আমাদের ড্রেন বৃষ্টির পানির জন্য, বাথরুমের পানির জন্য নয়। 

ডিএনসিসি মেয়র বলেন, আমাদের প্রতিজ্ঞা হতে হবে আমরা রাস্তায় কোনো ময়লা ফেলব না। বারিধারা সোসাইটিকে বলতে চাই এই বারিধারা লেকে আমরা কোনো মাছের চাষ করতে পারি না। বারিধারা লেকে মশার চাষ হচ্ছে। আপনারা বারিধারার যত পয়োবর্জ্য সবগুলোর কানেকশন করে দিয়েছেন এই বারিধারা লেকে আর আমাদের ড্রেনের সঙ্গে। এইসব কাজ থেকে অবশ্যই আপনাদের বিরত থাকতে হবে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭