ইনসাইড গ্রাউন্ড

৩ পরিবর্তন নিয়ে ফিল্ডিংয়ে মাশরাফিরা


প্রকাশ: 26/01/2024


Thumbnail

গত কয়েকদিন ধরেই ‘আনফিট’ অবস্থায় মাশরাফি বিন মুর্তজার বিপিএল খেলা নিয়ে উত্তপ্ত দেশের ক্রীড়াঙ্গন। সে কারণে তিনি দলে থাকবেন কিনা সেদিকে নজর রেখেছিলেন ক্রিকেট ভক্তরা। তবে যথারীতি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে আজকের (শুক্রবার) খেলায় টস দিতে এলেন সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি। এরপর টস জিতে তিনি আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

ঢাকা পর্বের বিরতি দিয়ে আজ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হয়েছে দশম বিপিএলের ম্যাচ। সেখানে এখনও একটি ম্যাচও না জেতা সিলেট জয়ের খোঁজে হন্য হয়ে নামছে। এবারের বিপিএলে এখন পর্যন্ত হওয়া দুটি ম্যাচেই হেরেছে মাশরাফির সিলেট। অন্যদিকে হার দিয়ে আসর শুরুর পর, দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছিল লিটন দাসের কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এই ম্যাচের একাদশে তিনটি পরিবর্তন এনেছে সিলেট। তবে প্রতিপক্ষ কুমিল্লা অবশ্য অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে। সিলেট আজ ইনফর্ম স্পিনার দুশান হেমন্থের পরিবর্তে সামিত প্যাটেলকে ও বেনি হাওয়েলের জায়গায় নিয়েছে রায়ান বার্লকে। এছাড়া স্পিনার নাজমুল ইসলাম অপুর পরিবর্তে পেসার রেজাউর রহমান রাজাকে নেওয়া হয়েছে।

সিলেট স্ট্রাইকার্স একাদশঃ

নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন (উইকেটরক্ষক), রায়ান বার্ল, জাকির হাসান, সামিত প্যাটেল, ইয়াসির আলী রাব্বি, মাশরাফি মুর্তজা (অধিনায়ক), বেন কাটিং, তানজিম হাসান সাকিব, রেজাউর রহমান রাজা ও রিচার্ড এনগারাবা।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স একাদশঃ

লিটন দাস (অধিনায়ক/উইকেটরক্ষক), ইমরুল কায়েস, তাওহীদ হৃদয়, জাকের আলী, মোহাম্মদ রিজওয়ান, তানভীর ইসলাম, রোস্টন চেজ, মুস্তাফিজুর রহমান, ম্যাথু ফোর্ড, খুশদিল শাহ ও আলিস ইসলাম।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭