ইনসাইড বাংলাদেশ

খুলনা বিভাগে শীর্ষ করদাতা এমপি নাসের


প্রকাশ: 26/01/2024


Thumbnail

খুলনা বিভাগে সংসদ সদস্যদের মধ্যে শীর্ষ আয়কর দাতা ঝিনাইদহ-২ (ঝিনাইদহ-হরিণাকুণ্ডু) আসনের নির্বাচিত সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল। স্বতন্ত্রভাবে নির্বাচিত সংসদ সদস্য মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের বার্ষিক আয় ১৯ কোটি ৬০ লাখ ৯২ হাজার ৫৪১ টাকা।

মঙ্গলবার ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ীদের তথ্য উপস্থাপন ও সুজনের পর্যবেক্ষণ’ বিষয়ে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এমন তথ্য জানিয়েছে সুশাসনের জন্য নাগরিক (সুজন)। সদ্য বিজয়ী সংসদ সদস্যদের হলফনামার তথ্য বিশ্লেষণ করে সুজনের কেন্দ্রীয় সমন্বয়কারী দিলীপ কুমার সরকার এই পর্যবেক্ষণ উপস্থাপন করেন।

হলফনামায় প্রদত্ত তথ্য অনুযায়ী মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুলের বার্ষিক আয় হচ্ছে ১৯ কোটি ৬০ লাখ ৯২ হাজার ৫৪১ টাকা। খুলনা বিভাগের নবনির্বাচিত সংসদ সদস্যদের মধ্যে শীর্ষ স্থানে রয়েছেন তিনি। দেশের শীর্ষ ১০ শীর্ষ করদাতা  মধ্যে তিনি ৫ নম্বর। খুলনায় দ্বিতীয় অবস্থানে রয়েছেন যশোর-৩ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ। তিনি দেশের শীর্ষ ১০ শীর্ষ করদাতাদের মধ্যে ১০ নম্বরে রয়েছেন।

ঝিনাইদহ জেলার মানুষের দাদা ভাইখ্যাত জাহেদী ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক, রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালসের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি সমাজ সংস্কারক মো. নাসের শাহরিয়ার জাহেদী মহুল এবারই প্রথম সংসদ নির্বাচিত হয়েছেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭