ইনসাইড গ্রাউন্ড

সহজ লক্ষ্য পেল মাশরাফির সিলেট


প্রকাশ: 26/01/2024


Thumbnail

বিপিএলের সিলেট পর্ব শুরু হয়েছে আজ (শুক্রবার) থেকে। দিনের দ্বিতীয় খেলায় আসরের প্রথম জয়ের খোঁজে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে সিলেট স্ট্রাইকার্স। হোম ম্যাচে নেমে মাশরাফি বিন মুর্তজার দলটি বেশ উজ্জ্বীবিত পারফর্মই করেছে। সিলেট বোলারদের তোপে সুবিধা করতে পারেননি কুমিল্লার ব্যাটসম্যানরা। নির্ধারিত ওভার শেষে ৮ উইকেট হারিয়ে তাদের সংগ্রহ মোটে ১৩০ রান

এর আগে টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন সিলেট অধিনায়ক মাশরাফি। শুরুতে বল করে তারা লিটন দাসের দলকে অল্প রানেই আটকে দিয়েছে। কুমিল্লার হয়ে সর্বোচ্চ ৩০ রান এসেছে ইমরুল কায়েসের ব্যাটে। এছাড়া খুশদিল শাহ ৩১ ও জাকের আলী ২১ রান করেন। অন্যদিকে, সিলেটের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেছেন সামিত প্যাটেল

প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি কুমিল্লার। দলীয় ৮ রানেই ফিরে যান লিটন। এরপর মোহাম্মদ রিজওয়ানও বিদায় নিলে চাপে পড়ে যায় চারবারের চ্যাম্পিয়নরা। সেখান থেকে ইমরুল কায়েসকে নিয়ে বড় রানের ভীত গড়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তাওহীদ হৃদয়। ব্যক্তিগত ৯ রানের মাথায় রান আউটে কাঁটা পড়ে ফিরতে হয় তাকে।

পরে কায়েস বিদায় নেন ৩০ রান করে। আগের ম্যাচগুলোতে কিছু করে দেখাতে না পারা ওয়েস্ট ইন্ডিজের রোস্টন চেজও আউট হয়ে যান দ্রুত। তিনি ফেরেন মাত্র ২ রান করে। দলীয় ৭৪ রানে ৫ উইকেট হারিয়ে বিপাকে পড়ে যায় কুমিল্লা। শেষ দিকে খুশদিল শাহের ২১ এবং জাকের আলি অনিকের ২৯ রানে ভর করে ১৩০ রান সংগ্রহ করে কুমিল্লা।

সিলেটের হয়ে এদিন সর্বোচ্চ ৩ উইকেট নেন ইংল্যান্ডের বাঁ-হাতি স্পিনার সামিত প্যাটেল, এছাড়া ২ উইকেট নেন জিম্বাবুইয়ান পেসার রিচার্ড নাগারাভা। এদিকে এদিন নিজের ৪ ওভারের বোলিং কোটা পূরণ করেছেন মাশরাফিও। যদিও ১৯ রানের বিনিময়ে কোনো উইকেট পাননি তিনি।




প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭