ইনসাইড বাংলাদেশ

ক্লিন জামালপুর গ্রীন জামালপুর" কর্মসূচির উদ্বোধন


প্রকাশ: 27/01/2024


Thumbnail

জামালপুরে "ক্লিন জামালপুর গ্রীন জামালপুর" শীর্ষক কর্মসূচির আওতায় “পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির উদ্বোধন হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১০.০০ ঘটিকায় জামালপুর জেলা স্কুল মাঠে জামালপুর পৌরসভার আয়োজনে "ক্লিন জামালপুর, গ্রীন জামালপুর" শীর্ষক কর্মসূচির আওতায় “পরিষ্কার-পরিচ্ছন্নতা কর্মসূচির আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালপুর -৫ আসনের নব-নির্বাচিত মাননীয় সংসদ সদস্য জনাব মোঃ আবুল কালাম আজাদ এমপি৷ মহোদয়। 

কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক  মোঃ শফিউর রহমান, পুলিশ সুপার  মোঃ কামরুজ্জামান বিপিএম,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু বিজন কুমার চন্দ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমেদ চৌধুরী ও জামালপুর পৌরসভার মেয়র মোঃছানোয়ার হোসেন ছানু। 

জামালপুরকে একটি পরিচ্ছন্ন ও জীবাণুমুক্ত জেলা হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছে ক্লিন জামালপুর গ্রীন জামালপুর। এরই ধারাবাহিকতায় জামালপুরে মানুষকে সচেতন করার লক্ষ্যে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনা করে ক্লিন জামালপুর গঠনে কাজ করে যাচ্ছেন জনপ্রতিনিধি ও প্রশাসন। 

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি পৌরসভার কাউন্ডিলর বৃন্দ সহ বিভিন্ন সরকারি দপ্তর ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদবৃন্দ, সেচ্ছাসেবী সংগঠন,সুশীল সমাজ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭