ইনসাইড বাংলাদেশ

শীতার্তদের পাশে অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ


প্রকাশ: 27/01/2024


Thumbnail

কিশারগঞ্জের বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ ভাসমান দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

বহস্পতিবার (২৮ জানুয়ারি) রাতে উপজেলার বিভিন্ন স্থানে শীতার্ত মানুষের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। মধ্যরাতে নির্ঘুম রাত জেগে শীতার্ত মানুষদের কাছে গিয়ে তাদের গায়ে মমতার পরশ একটি করে শীতবস্ত্র (কম্বল) জড়িয়ে দেন সত্যজিৎ কুমার ঘাষ। উপজেলার সরারচর রেলস্টশন, বাজিতপুর বাজারসহ শহর এলাকায় নৈশ্যপ্রহরী, নিরাপত্তা প্রহরী, অসহায়, বাস্তুহারা এবং প্রতিবন্ধীদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। অতিরিক্ত পুলিশ সুপারের কাছ থেকে গভীর রাতে কম্বল পেয়ে শীতার্তরা আবগে আপ্লুত ও খুশি হন।

সত্যজিৎ কুমার ঘোষ বলেন, গত কয়েকদিন শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় আমি রাতের বেলা বাজিতপুর উপজেলার কয়েকটি বাজার ও বিভিন্ন এলাকা ঘুরে গরীব-অসহায় সম্বলহীন মানুষগুলার দুর্দশা উপলদ্ধি করছি। এই তীব্র শীতে দুস্থ ও শীতার্ত মানুষদের একটি গরম কাপড় খুবই প্রয়োজন। তাই একটু উষ্ণতার জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে তাদের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ  করেছি। 

কম্বল বিতরণের পাশাপাশি অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বাজিতপুর বাজার ও সরারচর বাজারে টহল পুলিশ/নৈশপ্রহরী/নিরাপত্তা প্রহরীদের সচতনতামূলক কিছু পরামর্শ দেন এবং কুমার ঘোষ উজেলার বাজারসমূহের নিরাপত্তার স্বার্থে মূল প্রবেশদ্বারে সিসি টিভি স্থাপনের বিষয়ে ব্যাবস্থা গ্রহণের জন্য বাজার কমিটির প্রতি আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন এ সময় উপস্থিত ছিলেন ভাগলপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ মোস্তফা কামাল এবং বাজিতপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পুলিশ পরিদর্শক এসআই কামাল হোসেন সহ অন্যান্যরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭