কালার ইনসাইড

অন্তঃসত্ত্বা ইয়ামি গৌতম


প্রকাশ: 28/01/2024


Thumbnail

আরও একটি সুখবর দিতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি মুম্বাইতে স্বামী আদিত্যের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এতেই নেটিজেনদের মাঝে নানা জল্পনা-কল্পনা তৈরি হয়। অনেকেই মন্তব্য করছেন মা হতে যাচ্ছেন ইয়মি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওটি নেটিজেনদের চোখে পড়া মাত্রই নানা জল্পনা-কল্পনায় মেতেছেন নেটিজেনরা। ইয়ামি-আদিত্যর বাবা-মা হওয়ার খবরটি চারদিক ছড়িয়ে পড়লেও বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেননি এ দম্পতি।

নেটিজেদের একাংশ মনে করছেন তাদের নীরবতাই সম্মতির লক্ষণ। তাদের ভাষ্যমতে, লুকোচুরির পাঠ চুকিয়ে শিগগিরই হয়তো বাবা-মা হওয়ার আনুষ্ঠানিক ঘোষণা দেবেন ইয়ামি-আদিত্য

আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘আর্টিকেল ৩৭০’। বর্তমানে এই সিনেমার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন তিনি।

উল্লেখ্য, ২০১২ সালে আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় ইয়ামি গৌতমের। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন অভিনেত্রী। ২০১৫ সালে ‘সানাম রে’ সিনেমার শুটিং চলাকালীন অভিনেতা পুলকিত সম্রাটের প্রেমে পড়েন ইয়ামি। ২০১৮ সালে দুজনের ব্রেকআপ হয়। ২০২১ সালে নির্মাতা আদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ইয়ামি। ২০১৯ সালে ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার শুটিং চলাকালীন একে ওপরের প্রেমে পড়েন তারা। টানা দুই বছর প্রেমের পর বিবাহবন্ধনে আবদ্ধ হন ইয়ামি-আদিত্য।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭