কালার ইনসাইড

ভালোবাসা দিবসে আসছে অপু-জয়ের 'ট্র্যাপ'


প্রকাশ: 28/01/2024


Thumbnail

চলতি আসছে জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও জয় চৌধুরী অভিনীত ‘ট্র্যাপ’। ছবিটি ৯ ফেব্রুয়ারি মুক্তি পেতে যাচ্ছে। দ্বীন ইসলাম পরিচালিত এই ছবিটি সাইন্স ফিকশন ধাঁচের। এর আগে এই জুটির প্রথম ছবি ‘প্রেম প্রীতির বন্ধন’ মুক্তি পেয়েছিল গেল বছরের ঈদুল ফিতরে।

ছবিটি নায়িকা অপু বিশ্বাস বলেন, ‘প্রযুক্তির এই যুগে মানুষ কোনো না কোনো ভাবে ট্র্যাপে পড়ছে। হ্যাকিং এর শিকার হয়ে ক্ষতির সম্মুখীন হচ্ছেন। অনেকটা সাইন্স ফিকশন ধাঁচের ছবি হচ্ছে ‘ট্র্যাপ’। আমি এতো এতো ছবি করলেও এ ধরনের ছবি আগে করিনি। গল্পটাও একেবারে আধুনিক। দর্শকদের সিনেমা হলে গিয়ে ছবিটি দেখার আহ্বান জানাই’।

নায়ক জয় চৌধুরী বলেন, এ ধরনের গল্পে প্রথম কাজ করলাম। এখন সময়টাই হচ্ছে প্রযুক্তির। যুগের সঙ্গে তাল মিলিয়ে কাজের জন্য এই সাবজেক্টের গল্পে কাজ করেছি। ট্রেলার যারা দেখছে প্রশংসা করছে। এতে উন্নতমানের ভিএফএক্স ব্যবহার করা হয়েছে। বিশ্বাস করি, দর্শক ছবিটিও উপভোগ করবেন।

গতকাল শনিবার সন্ধ্যায় আসন্ন ভালোবাসা দিবসে মুক্তি উপলক্ষে ‘ট্র্যাপ’ ছবির ট্রেলার প্রকাশ হয়েছে। অপু-জয় ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭