ইনসাইড গ্রাউন্ড

শিবলী-রাব্বিদের সঙ্গে দেখা করলেন ডোনাল্ড


প্রকাশ: 28/01/2024


Thumbnail

বাংলাদেশের পেস বোলিং ইউনিটের উন্নতিতে বিরাট ভূমিকা আছে অ্যালান ডোনাল্ডের। বিশ্বকাপে জাতীয় দলের ভরাডুবির পর এক অস্থিতিশীল পরিস্থিতিতে বাংলাদেশকে বিদায় জানাতে হয় ডোনাল্ডকে। তবে যাওয়ার আগে বাংলাদেশের প্রতি দেখিয়েছেন অসীম প্রেম। ডোনাল্ডের সেই বাংলাদেশ প্রীতি দেখা গেল যুব বিশ্বকাপেও।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ খেলতে বাংলাদেশ যুব দল এখন অবস্থান করছেন দক্ষিণ আফ্রিকায়, ডোনাল্ডের দেশে। খুশির সেই মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরতে ভুলেননি ডোনাল্ড। বাংলাদেশের ভবিষ্যৎ তাসকিন-শরিফুলদের শুভকামনা জানিয়েছেন, এমনকি তাদের সাথে একটি ছবিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

সেখানে ডোনাল্ড লিখেছেন, 'এই সকালে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সাথে টিম হোটেলে দারুণ একটা সাক্ষাৎ। আরও একবার ওদের প্রধান কোচ স্টুয়ার্ট ল এর সাথে দেখা করতে পেরে ভালো লাগছে। তরুণ এই দলটাকে বিশ্বকাপের পরবর্তী অংশের জন্য শুভকামনা জানাই।'

বাংলাদেশ ছেড়ে গেলেও ডোনাল্ড এখনও আহ্লাদিত হন বাংলাদেশের সাফল্যে। নিউজিল্যান্ড সফর চলাকালে শরিফুল ইসলামের ক্ষুরধার বোলিং দেখে মুগ্ধ হয়েছিলেন। সাবেক শিষ্যকে নিয়ে দেওয়া ছবি ও লেখাগুলোও এখনও জ্বলজ্বল করছে এই প্রোটিয়া কিংবদন্তির ইনস্টাগ্রাম একাউন্টে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭