কালার ইনসাইড

‘বিগ বস’ ১৭তম সিজনে বিজয়ী কে


প্রকাশ: 29/01/2024


Thumbnail

বলিউড অন্যতম রিয়েলিটি শো ‘বিগ বস’ জনপ্রিয়তার শীর্ষে উঠে আসছে। সালমান খান সঞ্চালিত এই শো তে থাকে নানান নাটকীয়তায় ঘেরা। আর সে জন্য বারবার শিরোনামে উঠে এসেছে রিয়েলিটি শো’টি। ২৮ জানুয়ারি ছিল এই শোয়ের ১৭তম সিজনের গ্র্যান্ড ফিনালে।

প্রতিযোগীদের মধ্যে সেরা পাঁচ এ ছিলেন অঙ্কিতা লোখাণ্ডে, মুনাওয়ার ফারুকি, মান্নারা চোপড়া, অভিষেক কুমার ও অরুণ মাহশেট্টি। অবশেষে ‘বিগ বস ১৭’র বিজয়ী হলেন মুনাওয়ার ফারুকি।

সালমান খান সঞ্চালিত এই অনুষ্ঠানের শেষ পর্ব ছিল একাধিক দুর্দান্ত পারফর্ম্যান্স, নস্টালজিক মুহূর্তে ভরা। বিগ বসের বিজয়ী হিসেবে মুনাওয়ার ফারুকি পেয়েছেন ৫০ লক্ষ টাকা, সঙ্গে একটি গাড়ি।

সর্বশেষ শোডাউনের জন্য তৈরি ছিলেন প্রত্যেক প্রতিযোগীও, ছিল টান টান উত্তেজনা। অনুষ্ঠানের শেষ মুহূর্ত উপভোগ করতে হাজির ছিলেন প্রত্যেক প্রতিযোগীর পরিবার, বন্ধুবান্ধব এবং ‘বিগ বস’ হাউজের প্রাক্তন সদস্যরা, যার ফলে আরো জমজমাট হয়ে ওঠে গ্র্যান্ড ফিনালে।

বহু প্রতীক্ষার পর অবশেষে সালমান খান পঞ্চম স্থানে অরুণ মাহশেট্টির নাম ঘোষণা করেন। তারপর ঘোষণা করেন চতুর্থ স্থানে থাকা অঙ্কিতা লোখাণ্ডের নাম।

‘বিগ বস’-এর মঞ্চে তখন টান টান উত্তেজনা। অঙ্কিতা চতুর্থ স্থান পাওয়ায় অবাক হয়েছেন প্রায় সবাই। এরপর তৃতীয় স্থান পাওয়া হিসেবে নাম ঘোষণা করা হয় মান্নারা চোপড়ার এবং দ্বিতীয় স্থানে অভিষেক কুমার। প্রথম স্থান অর্থাৎ বিজয়ী মুনাওয়ার। মুনাওয়ার ফারুকি পেশায় একজন স্ট্যান্ড আপ কমেডিয়ান।

মুনাওয়ারকে বিজয়ী হিসেবে নাম ঘোষণার পর আবেগঘন হয়ে পড়েন তিনি। মুনাওয়ার ফারুকির জয় গোটা বিগ বস পরিবার একসঙ্গে উদযাপন করেন। সিজনজুড়েই নানা সময়ে নানা বিতর্ক তাড়া করেছে মুনাওয়ারকে। তবু শেষ হাসি হাসলেন তিনিই।

এর আগে, বিগ বসের আগে কঙ্গনা রানাউত সঞ্চালিত শো ‘লক আপ’-এ মুনাওয়ার জয়ী হয়েছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭