ইনসাইড গ্রাউন্ড

কষ্টের জয়ে পরের রাউন্ডে ম্যানচেস্টার


প্রকাশ: 29/01/2024


Thumbnail

এফএ কাপে রোববার (২৮ জানুয়ারি) নিউপোর্টের বিপক্ষে ৪-২ গোলে জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইংল্যান্ডের চতুর্থ বিভাগের দলটির সঙ্গে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে টেন হ্যাগের দলকে।

নিউপোর্ট, চলতি মৌসুমে ইংল্যান্ডের চতুর্থ বিভাগের লিগ টেবিলে ১৬তম স্থানে অবস্থান করছে। এমন এক দলের সঙ্গেও জয় পেতে ঘাম ঝরাতে হয়েছে ইংল্যান্ডের সবচেয়ে জনপ্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের।

যদিও ম্যাচের সপ্তম মিনিটেই এগিয়ে যায় ম্যানইউ। ব্রুনো ফার্নান্দেস দলকে এগিয়ে দেন। তার ছয় মিনিট পর আবারো ইউনাইটেডের গোল। এবারের গোলস্কোরার তরুণ ইংলিশ মিডফিল্ডার কোবি মাইনো। তবে হাফ টাইমের আগেই এক গোল শোধ দেয় নিউপোর্ট।

ম্যাচের ৩৬ মিনিটে ব্রাইন মরিস গোল করেন নিউপোর্টের হয়ে। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতেই আরও এক গোল করে ম্যাচে সমতায় ফেরে ইংল্যান্ডের চতুর্থ বিভাগের দলটি। ম্যাচের ৪৭তম মিনিটে উইল ইভেন্স নিউপোর্টকে ম্যাচে সমতায় ফেরায়। তখন দেখে মনে হচ্ছিলো, বিরাট অঘটন ঘটতে যাচ্ছে আজ।

তবে তা হতে দেয়নি ইউনাইটেডের ফুটবলাররা। ম্যাচের ৬৮ মিনিটে ইউনাইটেডকে আবারো লিড এনে দেয় দলের ব্রাজিলিয়ান তারকা অ্যান্টনি। আর ম্যাচের বাড়ানো সময়ে গোল করে ইউনাইটেডের জয় নিশ্চিত করেন হইলুন্দ।

এই জয়ে এফএ কাপের পঞ্চম রাউন্ডে উঠল ইউনাইটেড। দিনের আরেক ম্যাচে নরউইচ সিটিকে ৫-২ গোলে হারিয়েছে লিভারপুল।    



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭