ইনসাইড বাংলাদেশ

শেরপুরে স্কুল ছাত্রীদের বিলাই চিমটি দিয়ে উত্যক্ত, আটক ২


প্রকাশ: 29/01/2024


Thumbnail

শেরপুর সদরের মধ্যবয়ড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ ছাত্রীকে উত্যক্তা করে বান্দরওলা (বিলাই চিমটি) দিয়ে আহত করার অভিযোগে ইব্রাহিম (১৬) ও আকাশ (১৬)  নামে ২ ভখাটেকে আটক করেছে পুলিশ। 

সোমবার (২৯ জানুয়ারি) দুপুর দুইটার সময় বিরতি চলাচলে এ ঘটনা ঘটে। ঘটনার প্রধান অভিযুক্ত বখাটে মোঃ কালু মিয়ার ছেলে আব্দুল মোতালেব পালিয়ে যায়। আহত তিন ছাত্রীকে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়েছে।

আটক ইব্রাহিম শেরপুর সদর উপজেলার বয়ড়া পরাণপুরের মজিবর রহমানের ছেলে ও আকাশ মধ্যবয়ড়ার হামিদ উদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, এলাকাবাসির দাবী অভিযুক্তদের বখাটেপনায় সবাই অতিষ্ঠ। প্রায় প্রতিদিন সকাল থেকে মধ্যরাত অবদি স্কুল কলেজের মেয়েদের উত্ত্যক্ত করাই এদের কাজ।

স্কুল সুত্রে জানা গেছে, স্কুলের টিফিন চলাকালিন ওই তিন বখাটে স্কুলে ডুকে এই ঘটনা ঘটনায়। স্কুলের বাউন্ডারি না থাকায় ওরা প্রতিদিন ওই স্কুলে গিয়ে সিগারেট, গাজা সেবন করে। অভিযুক্তরা প্রভাবশালি হওয়ায় শিক্ষকরাও আতঙ্কে থাকেন।

স্কুলের প্রধান শিক্ষক হাসনাত জাহান জানিয়েছেন, স্কুলটি বাজারে অবস্থিত। দিনের বেলায় বাজারের মানুষজন স্কুলের খোলা মাঠেই আড্ডা দেয়। প্রতিদিনই বখাটের অত্যাচার লেগেই থাকে। বিলাই টিমটিতে আক্রান্ত সবাইকে হাসপতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ ঘটনায় ওই তিন বখাটের বিরুদ্ধে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা দায়ের করেছেন।

শেরপুর সদর থানার ওসি এমদাদুল হক জানিয়েছেন, পুলিশ সুপার মোনালিশা বেগমের নির্দেশে তাৎক্ষণিক অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে। আরেক জনকে পুলিশ খোঁজছে। এ ব্যাপারে এজাহার পেয়েছি, পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭