কালার ইনসাইড

চলতি বছরই টালিগঞ্জে অভিষেক হচ্ছেন তিশা


প্রকাশ: 30/01/2024


Thumbnail

এবার সিনেমায় অভিষেক হচ্ছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। পশ্চিমবঙ্গের ছবি দিয়ে বড় পর্দায় অভিষেক হওয়ার কথা রয়েছে এই অভিনেত্রীর। বিগতদিনে বিষয়টি নিয়ে কথা বলেননি তিনি। তবে বেশ করেকবার কলকাতায় গিয়েছেন তানজিন তিশা। তাই অনেকের ধারণা শুটিং করতেই নাকি কলকাতায় যাতায়াত করেন তিনি। তবে শোরগোল বেঁধেছিল।

সিনেমা প্রসঙ্গে তিশা বলেন, সব কিছুই চূড়ান্ত হয়েছে। আমিও ‘হ্যাঁ’ করেছি। নির্মাতা কে, আমার সঙ্গে কে অভিনয় করবেন, সেটা এখনই বলছি না। এটুকু বলতে পারি, এ বছরই পশ্চিমবঙ্গের ছবিতে আমাকে দেখতে পাবেন দর্শক

অভিনেত্রী আরও বলেন, “কয়েক বছর ধরেই আমি টালিগঞ্জের বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার কাছ থেকে প্রস্তাব পাচ্ছিলাম। তবে ব্যাটে-বলে মেলেনি। কখনো শিডিউল নিয়ে জটিলতা হয়েছে আবার কখনো গল্প বা নির্মাতা পছন্দ হয়নি।

প্রসঙ্গত, বুধবার (৩১ জানুয়ারি) ইউটিউবে প্রকাশ পাচ্ছে তিশা অভিনীত নাটক ‘বাবা তুমি কোথায়?’। প্রীতি দত্তের পরিচালনায় নাটকটি নিয়ে খুব আশাবাদী তিনি। তিশা বলেন, ‘অনেক দিন পর একটা কাজ করে খুব ভালো লেগেছে। নাটকটিতে দারুণ একটি বার্তা আছে। প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর সমাজের প্রতি একটা দায়িত্ব আছে। আমি সেই দায়িত্ব থেকেই নাটকটি করেছি। আশা করছি, দর্শকেরও ভালো লাগবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭