ইনসাইড গ্রাউন্ড

ইরফান শুক্কুরের ফেসবুকে পাকিস্তানিদের আক্রমণ, কেন?


প্রকাশ: 30/01/2024


Thumbnail

সামাজিক যোগাযোগমাধ্যমে আচমকাই ভাইরাল বাংলাদেশের উইকেটরক্ষক ব্যাটার ইরফাক শুক্কুর। ,র এই ব্যাটার আলোচনায় আছেন নিজের বিতর্কিত কাণ্ডে। জায়ান্ট স্ক্রিনে নারী দর্শকদের দেখে বিচিত্র অঙ্গভঙ্গি করে ফেসবুকে আলোচনায় এসেছেন দুর্দান্ত ঢাকার এই উইকেটরক্ষক ব্যাটার। তবে তারচেয়ে বড় কাণ্ড ঘটিয়েছেন পাকিস্তানি ক্রিকেটার বাবর আজমের সঙ্গে ঝামেলায় জড়িয়ে। 

দুর্দান্ত ঢাকা বনাম রংপুর রাইডার্স ম্যাচে বাবরের সঙ্গে বাদানুবাদে জড়িয়ে পড়েন ইরফান। এরপর থেকেই তার ফেসবুক ভ্যারিফাইড পেইজে সরব হয়েছেন পাকিস্তান ক্রিকেটের ভক্তরা। অনেক পাকিস্তানি এসে নিন্দার ঝড় তুলেছেন। বাংলাদেশের উইকেটরক্ষককে নিয়ে বিদ্রুপ করতেও ছাড়ছেন না তারা। 

ফুটেজে দেখা যায়, রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান আউটের পর বাবর আজমকে কিছু একটা বলেছিলেন ইরফান শুক্কুর। সেই কথাকে সহজভাবে নিতে পারেননি বাবর। বেশ কয়েকবারই ইরফানের দিকে এগিয়ে গিয়েছিলেন পাকিস্তানি ব্যাটার। এরপর আম্পায়ার এবং ঢাকা অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত এসে শান্ত করেন বাবরকে। 

এরপরেই অবশ্য ঢাকার সর্বনাশ করেছেন বাবর। নিজের ইনিংস টেনে নিয়ে গিয়েছেন ৬২ রান পর্যন্ত। রংপুর সেই ম্যাচে জয় পেয়েছে বাবরের কল্যাণেই। ম্যাচসেরাও হয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক। 

তবে ম্যাচ শেষেই শুরু হলো ইরফানের ফেসবুকে পাকিস্তানি ভক্তদের আক্রমণ। বেশিরভাগই বাবরের ক্যারিয়ার টেনে ছোট করতে চাইলেন ইরফানকে। অনেকেই লিখেছেন বাবরের একটি কাভার ড্রাইভই ইরফানের পুরো ক্যারিয়ারের তুলনায় বড়। অনেকেই বলছেন তাকে নিজের সীমা বজায় রাখতে। 

পাকিস্তানি সমর্থকদের পাশাপাশি বাংলাদেশে থাকা বাবরভক্তদের রোষের মুখেও পড়তে হয়েছে ইরফান শুক্কুরকে। বাবরের সঙ্গে ঝামেলাকে কেন্দ্র করে অনেকেই রীতিমত তুচ্ছ করতে শুরু করেছেন ঘরোয়া ক্রিকেটের পরিচিত এই মুখকে। সেই ম্যাচে ইরফানের গোল্ডেন ডাক নিয়েও চলছে হাসাহাসি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭