ইনসাইড গ্রাউন্ড

ওমরজাই-সোহান ঝড়ে রংপুরের রান ১৬৬


প্রকাশ: 30/01/2024


Thumbnail

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম আসরের পঞ্চদশ ম্যাচে মুখোমুখি হয়েছে দুই জায়ান্ট কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রংপুর রাইডার্স। হাই ভোল্টেজ ম্যাচে রংপুর রাইডার্স ১৬৬ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছে গত ২ আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে। 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। ব্রেন্ডন কিংয়ের সাথে এদিনও ইনিংসের সূচনা করেন বাবর আজম। ১২ বলে ১৪ রান করে কিং বিদায় নেন দলীয় ১৮ রানে। এরপর ফজলে মাহমুদ রাব্বিকে নিয়ে ৫৫ রানের জুটি গড়েন বাবর।

ব্যাট হাতে এদিনও রানের দেখা পেয়েছেন বাবর, তবে পাকিস্তানি সুপারস্টার খেলেছেন মন্থর গতিতে। ৩৬ বলে ৩৭ রান করে সাজঘরে ফেরেন দলীয় ৭৩ রানে। তার আগে হাঁকান ৪টি চার ও ১টি ছক্কা। ফজলে রাব্বি ২১ বলে ৩০ রান করেন ১টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে।

শামীম হোসেন পাটোয়ারিও তেমন সুবিধা করতে পারেননি। একটি ছক্কা হাঁকালেন ১৮ বল খেলে ১৪ রান আসে তার ব্যাট থেকে। মোহাম্মদ নবী ৭ বলে ১৩ রানের ক্যামিও খেলে বিদায় নেন। তবে আজমতউল্লাহ ওমরজাই ৫ নম্বরে নেমে দ্রুত রান তোলার চেষ্টা চালিয়ে যান। মোহাম্মদ নবীকে একপ্রান্তে রেখে শুরু করেন চার-ছক্কা হাঁকানো।

শেষদিকে দলের রান বাড়ানোর মিশনে যোগ দেন অধিনায়ক সোহানও। শেষপর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৫ রান দাঁড়ায় রংপুরের সংগ্রহ। ওমরজাই ২০ বলে ৩৬ ও সোহজ ৬ বলে ১৫ রান করে অপরাজিত থাকেন। ৩টি চার ও ২টি ছক্কা হাঁকিয়ে দলকে ভালো অবস্থানে নিয়ে যাওয়ার মূল কারিগর ওমরজাই। 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭