ক্লাব ইনসাইড

রাবিতে নির্মাণাধীন আবাসিক হলের ছাদ ধসে আহত ৩


প্রকাশ: 30/01/2024


Thumbnail

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবিতে) একটি নির্মাণাধীন ভবনের ছাদ ধসে পড়ে তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার (৩০ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে রাবির নির্মাণাধীন এএইচএম কামারুজ্জামান হলের ১০ তালা ভবনের পাশে আরেকটি অংশের একতলা ছাদ ধসে পড়লে এ ঘটনা ঘটে। 

ঘটনার পর থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট কাজ করছে। আর আহতদের মধ্যে তিনজন শ্রমিককে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের আজাদুল ইসলাম (২৮), সিফাত (২২) গোদাগাড়ীর সিহাব (২৪)। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফায়ার সার্ভিসের উপপরিচালক ওহিদুল ইসলাম জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ে নির্মাণাধীন এএইচ এম কামারুজ্জামান আবাসিক হলের ১০ তালা ভবনের পাশে লাগোয়া আরেকটি অংশে একতলা ভবনের ছাদে কাজ করছিলেন ১৩ জন শ্রমিক। এ সময় হঠাৎ ওই ভবনের আরেকটি অংশে একতলার ছাদ ধসে পড়ে। এতে তিনজন আহত হন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি পরীক্ষা নিরিক্ষা করে দেখা হচ্ছে। আহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানান ফায়ার সার্ভিসের ওই কর্মকর্তা।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য সুলতান-উল-ইসলাম বলেন, ছাদ ঢালাই শেষে সাটারিং ভেঙে গেছে। আহতদের উদ্ধার করা হচ্ছে। এ বিষয়ে পরে জানানো হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭