কালার ইনসাইড

রাজনীতিতে কি আসছেন থালাপতি বিজয়


প্রকাশ: 31/01/2024


Thumbnail

বিনোদন অঙ্গনের তারকারা যেমন বিনোদন জগত মাতিয়ে রাখেন তেমনি অনেক তারকা আছেন নির্বাচনের মাঠও মাতিয়ে রেখে হন খবরের শিরোনাম। তার মধ্যে দক্ষিণ ভারতে তারকারা উল্লেখযোগ্য।  বিভিন্ন সময়ে রাজনীতিতে যোগ দিয়েছেন দক্ষিনী অনেক তারকা। তার সব থেকে বড় দৃষ্টান্ত ছিলেন জয়ললিতা। এ ছাড়াও রয়েছেন রজনীকান্ত, কমল হাসানের মতো তারকারা।

এবার ২০২৪-এর লোকসভা নির্বাচন নয়, ২০২৬-এর তামিলনাড়ুর বিধানসভায় নির্বাচন করতে যাচ্ছেন ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক থালাপতি বিজয়।

সূত্রের খবর, ইতিমধ্যেই প্রায় ২০০ কর্মীকে নিয়ে জাতীয় নির্বাচন কমিশনের কাছে দলের নাম নথিভুক্ত করেছেন তিনি। বিজয়ই হবেন তার দলের সভাপতি।

বিজয়ের এক ঘনিষ্ঠ সূত্র জানায়, তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনের আগে রাজনীতিতে নামছেন বিজয়। নাম অবশ্যই তামিল রীতি মেনে রাখা হবে। তামিলনাড়ুর বিধানসভা ২০২৬ সালের নির্বাচনকে সামনে রেখে প্রস্তুতিও নিচ্ছেন অভিনেতা।

সম্প্রতি চেন্নাইতে এক অনুষ্ঠানে বিজয়ের বক্তব্য প্রকাশ্যে আসার পর থেকেই জোরালো হয় জল্পনা। তামিলনাড়ুতে শিক্ষার বেসরকারিকরণের বিরুদ্ধে মত দেন অভিনেতা। তাকে সমর্থন জানিয়েছেন অনেকেই।

তবে অভিনেতার রাজনীতিতে যোগ দেওয়া প্রসঙ্গে তার পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। শোনা যাচ্ছে, আপাতত তিন-চার বছরের বিরতি নিতে চলেছেন থালাপতি বিজয়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭