কালার ইনসাইড

ডিসির ‘সুপারগার্ল’ হয়ে আসছেন মিলি অ্যালকক


প্রকাশ: 31/01/2024


Thumbnail

ডিসি’র সুপারহিরোতে অভিষেক হতে যাচ্ছেন অস্ট্রেলিয়ান বংশোদ্ভুত হলিউড তারকা মিলি অ্যালকক। তবে এর আগে ‘হাউজ অফ দ্য ড্রাগন’ দিয়ে তুমুল জনপ্রিয়তা পেলেও এবার ডিসি ইউনিভার্সের ‘সুপারগার্ল: ওম্যান অফ টুমরো’ চলচ্চিত্র অভিনয় দিয়ে অভিষেক হবেন মিলি। এতে ডেভিড কোরেন্সওয়েটকে সুপারম্যানের চরিত্রে দেখা যাবে।

এছাড়াও লোইস লেনের চরিত্রে রাচেল ব্রসনাহান, লেক্স লুথর চরিত্রে নিকোলাস হোল্ট, ইভ টেশমাচারের চরিত্রে সারা সাম্পাইও, গ্রিন ল্যান্টার্ন চরিত্রে নাথান ফিলিয়ন, হকগার্ল চরিত্রে ইসাবেলা মার্সেড, মিস্টার টেরিফিক চরিত্রে এডি গ্যাথেগি, ইঞ্জিনিয়ার হিসেবে মারিয়া গ্যাব্রিয়েলা ডি ফারিয়া, মেটামোরফো চরিত্রে অ্যান্টনি ক্যারিগান এবং জিমি ওলসেন চরিত্রে স্কাইলার জিসোন্ডো অভিনয় করবেন।

আসন্ন সুপারগার্ল সিনেমাটিতে সুপারম্যানের কাজিন কারা জোর-এল চরিত্রে (সুপারগার্ল) অভিনয় করবেন মিলি। ডিসি স্টুডিওর সহ-প্রধান নির্বাহী কর্মকর্তা জেমস গান ইনস্টাগ্রামে বিষয়টি নিশ্চিত করেছেন। ইনস্টাগ্রামে গান বলেছেন, ‘মিলি একজন চমৎকার প্রতিভাবান তরুণ অভিনেত্রী এবং তিনি ডিসিইউ-এর অংশ হওয়ায় আমি উচ্ছ্বসিত।

গান আরো বলেন, ‘আমি প্রথমে হাউস অফ দ্য ড্রাগনে দেখেছি। সুপারগার্লের জন্য তার বিভিন্ন অডিশন এবং স্ক্রিন টেস্ট দেখে আমি বিস্মিত হয়েছি!’

তবে কবে থেকে এটির নির্মাণ কাজ শুরু হবে সে বিষয়ে এখনো কিছু বলা হয়নি। পরিচালক হিসেবে কে থাকছেন সেটিও ঘোষণা হয়নি। পরিচালক চূড়ান্ত হলে কয়েক মাসের মধ্যেই সিনেমার শুটিং শুরু করবে প্রযোজনা সংস্থা ওয়ার্নার ব্রস।

অস্ট্রেলিয়ান বংশোদ্ভূত অ্যালকক অস্ট্রেলিয়ান টিভিতে কিশোর বয়সে তাঁর অভিনয় জীবন শুরু করেন। এরপর এইচবিও থেকে ‘গেম অফ থ্রোনস’-এর প্রিক্যুয়েল সিরিজ ‘হাউজ অফ দ্য ড্রাগন’ দিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয়তা পান। শো’টির প্রথম পাঁচ পর্বে টারগারিয়েন রাজকুমারীর চরিত্রে অভিনয়ের জন্য ব্যাপক প্রশংসা অর্জন করেন তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭