কালার ইনসাইড

সানা জাভেদকে বিয়ে নিয়ে কি বললেন শোয়েব মালিক


প্রকাশ: 31/01/2024


Thumbnail

বিশ্বজুড়ে খবরের শিরোনাম হয়েছেন পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিক। সম্প্রতি পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে তৃতীয় বিয়ে করেন তিনি। সানা জাভেদকে বিয়ে করার পর রীতিমত হইচই পড়ে যায় বিনোদন অঙ্গন সহ ক্রিকেট পাড়ায়। এর আগে সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে হঠাৎ করেই তার বিয়েবিচ্ছেদের খবরের জন্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা প্রস্তুত ছিল না একদমই।

শোয়েব মালিক হঠাৎ করে নিজের তৃতীয় বিয়ের বিষয় প্রকাশ্যে আনার পর ব্যাপক সমালোচনা, চর্চা ও প্রশ্নের মুখে পড়েছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে এতদিন কথা হয়েছে। তবে তাতে সাড়া দিতে দেখা যায়নি শোয়েব মালিককে। এবার সেই নীরবতা ভেঙে খোলামেলা কথা বললেন পাকিস্তানের এ ক্রিকেটার।

বলিউড তারকাভিত্তিক সংবাধ্যমের এক প্রতিবেদনে জানিয়েছে, ক্রিকেটার শোয়েব এক পডকাস্ট অনুষ্ঠানে বলেন―আপনার মন যা চায় সেটিই করা উচিত। লোকে কী মনে করবে সেসব ভাবার কোনো প্রয়োজন নেই। লোকে কী বলবে তাতে কর্ণপাত না করে আপনি আপনার কাজ করুন। এতে আপনার ১০ বছর লাগুক আর ২০ বছর লাগুক।

এর আগে শোয়েব মালিক ও সানিয়া মির্জা প্রায় এক যুগ দাম্পত্য জীবনে ছিলেন। কিন্তু হঠাৎ ক্রিকেটার তৃতীয় বিয়ে করায় সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ নিয়ে কথা বলেছেন শোয়েব মালিকের বড় বোন। নিজ ভাইকে দোষারোপ করে ভারতের সাবেক টেনিস তারকার পক্ষ নিয়েছেন তিনি। তার অভিযোগ―শোয়েব মালিকের বিয়েবহির্ভূত সম্পর্কের কারণেই বিচ্ছেদ হয়েছে। ক্রিকেটারের একাধিক সম্পর্ক নিয়ে বেশ বিরক্ত ছিলেন সানিয়া মির্জা।

প্রসঙ্গত, ভারতীয় সাবেক টেনিস তারকা সানিয়া মির্জার সঙ্গে পাকিস্তানের ক্রিকেটার শোয়েবের গাঁটছড়া বাধার সিদ্ধান্ত ব্যাপক সমালোচিত হয়েছিল দুই দেশেই। মূলত দুই দেশের রাজনৈতিক টানাপোড়েনের জন্য সমালোচনার মুখে পড়েছিলেন তারা।

২০১০ সালে বিয়ে করেন তারা। শোয়েব মালিককে ভারতের হায়দ্রাবাদে বিয়ে করেছিলেন সানিয়া মির্জা। ২০১৮ সালে তাদের সংসারে পুত্রসন্তান আসে। গত বছর বিচ্ছেদ হয় তাদের। সানিয়া মির্জার সঙ্গে বিয়ের আগে সোহরাব মির্জার সঙ্গে বাগদান হয়েছিল পাকিস্তানি এই ক্রিকেটারের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭