ইনসাইড ইকোনমি

ছাড়! ছাড়!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 04/04/2018


Thumbnail

ক্রেতা আকর্ষণে পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মোক্ষম অস্ত্র হলো ছাড়। প্রতিদিনই কোনো না কোনো পণ্যে থাকে বিশেষ অফার। এই ছাড়ের কথা ভোক্তাদের কাছে পৌঁছাতে গণমাধ্যমে দেওয়া হয় বিজ্ঞাপন। বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যে বিভিন্ন ছাড়ের কথা গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই বাংলা ইনসাইডারের নিয়মিত আয়োজন এই আয়োজন। বিভিন্ন পণ্যের চলমান বিশেষ ছাড়েই কথা প্রতিদিন পাঠকদের জানাবে বাংলা ইনসাইডার:

ওয়ালটন পণ্য কিনে বিদেশ ভ্রমণের সুযোগ

বিক্রয়োত্তর সেবাকে অনলাইন কার্যক্রমে নিয়ে আসার লক্ষ্যে দেশব্যাপী আবারও ডিজিটাল ক্যাম্পেন শুরু করল ওয়ালটন। এল আওতায় ওয়ালটনের ফ্রিজ, টিভি এবং এসি কিনে রেজিস্ট্রেশন করলেক্রেতারা পেতে পারেন আমেরিকা, রাশিয়া ভ্রমণের সুযোগ কিংবা মার্সেলের ফ্রিজ, টিভি ও এসি ফ্রি। পাবেন নিশ্চিত নগদ ছাড়।

গ্রাহক অনলাইনে (http://support.marcelbd.com) ঘরে বসেই বিক্রয়োত্তর সেবা চাইতে পারবেন। পাশাপাশি অনলাইনে জানতে পারবেন পণ্যটি কোন পর্যায়ে আছে, কখন ডেলিভারি দেয়া হবে ইত্যাদি। এছাড়াও ওয়ালটনের প্রতিনিধিগণ সার্ভারে সংরক্ষিত গ্রাহকের নাম্বারে ফোন করে সেবা সম্পর্কেও ফিডব্যাক নিতে পারবেন।

ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় গ্রীষ্মকালের জন্য মার্সেল ফ্রিজ ও এসিতে এবং বিশ্বকাপ ফুটবল উপলক্ষ্যে মার্সেল টিভিতে এসব সুবিধা থাকছে ৩০ জুন ২০১৮ পর্যন্ত।

সিঙ্গারের এসি ফেস্টিভাল

সারাদেশে সিঙ্গার মেগা ও সিঙ্গার প্লাস বিক্রয়কেন্দ্রে গত ২৬ মার্চ থেকে একযোগে শুরু হয়েছে ‘সিঙ্গার এসি ফেস্টিভাল’। ফেস্টিভাল উপলক্ষে গত ২৬ মার্চ থেকে চলতি মাসের ১৫ এপ্রিল পর্যন্ত দেশব্যাপী যে কোনো সিঙ্গার আউটলেট থেকে সিঙ্গার এয়ার কন্ডিশনার কিনলে ক্রেতারা পাবেন আকর্ষণীয় ডিসকাউন্ট ও বিভিন্ন মেয়াদের কিস্তি সুবিধা। কোনো ক্রেডিট কার্ড ছাড়াই ক্রেতারা এ কিস্তি সুবিধা উপভোগ করতে পারবেন। এ ছাড়া মডেলভেদে পাওয়া যাবে সর্বোচ্চ ৫ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট। শর্ত সাপেক্ষে ন্যূনতম ১০ হাজার টাকা ডাউনপেমেন্ট দিয়ে ক্রেতারা সিঙ্গার এসি ক্রয় করতে পারবেন।

কংকা ফ্রিজে গ্রীষ্মকালীন অফার

এই গ্রীষ্মে, যে কোনো কংকা এলইডি টিভি ক্রয় করলে আপনি পাবেন স্ক্র্যাচ কার্ড। আর এই স্ক্র্যাচ কার্ড ঘষে পেতে পারেন সবোর্চ্চ ১০ হাজার টাকা পর্যন্ত ছাড় অথবা নির্ধারিত একটি পণ্য ফ্রি।


বাংলা ইনসাইডার/এসএ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭