ইনসাইড গ্রাউন্ড

চীনে ঘুরছেন নকল রোনালদো!


প্রকাশ: 31/01/2024


Thumbnail

চীনে নাকি সকল জিনিসেরই নকল করতে পারে। তাদের দেশে নাকি ফোন, ডিম, ঘড়ি, চাল সবকিছুই পাওয়া যায় নকল। এবার চীনে দেখা পাওয়া গেল নকল ফুটবলারের। আর তিনি অন্য কেউ নন, তিনি পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

চলতি মাসে চীনে প্রীতি ম্যাচ খেলতে আসার কথা ছিল রোনালদোর ক্লাব আল নাসরের। তবে ইনজুরিতে পড়ায়, আপাতত চীন সফর স্থগিত করেছে তারা। সফর বাতিল হওয়ায় চীনের সমর্থকদের কাছে ক্ষমাও চেয়েছেন রোনালদো। তবে কে বলেছে রোনালদো চীনে সফর করেননি? চীনে দেখা গেল হুবাহু রোনালদোর মতো দেখতে একজনকে।

চীনে একা ঘুরছেন রোনালদো। আর তাকে দেখে সকলে ছবিও তুলছেন। রোনালদোর সঙ্গে ছবি তোলার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রোনালদোর মতো একজন ব্যক্তি আল নাসরের জার্সি পরে আছেন। সকলে তার সঙ্গে ছবি তুলছেন। আর নকল রোনালদো তাদের সঙ্গে ছবি তোলার পাশাপাশি সই-ও দিচ্ছেন।

এক ফুটবলপ্রেমী বলেছেন, 'আমরা আসল রোনালদোর খেলা দেখতে পেলাম না। এটা হতাশার। তবে এটা নিশ্চিতভাবে দারুণ ব্যাপার। অবিশ্বাস্য হলেও নকল রোনালদোকে হুবহু আসলের মতোই দেখতে।’

এদিকে আগামী বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) মেসির ক্লাব ইন্টার মায়ামির সঙ্গে একটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে আল নাসরের। তবে ইনজুরি আক্রান্ত রোনালদো সেই ম্যাচেও খেলতে পারবেন বলে মনে হচ্ছে না।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭