ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাই


প্রকাশ: 31/01/2024


Thumbnail

কুড়িগ্রামের রাজীবপুরের স্লুইস গেইট এলাকা থেকে এনামুল হক (৫০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। 

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে রৌমারী-ঢাকা মহাসড়কের পাশে এ ঘটনা ঘটে। স্থানীয়রা সড়কের পাশের ধানক্ষেত থেকে তার মরদেহটি উদ্ধার করে। মৃত এনামুল হকের বাড়ি পার্শ্ববর্তী রৌমারী উপজেলায় বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন, রাজিবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশিকুর রহমান।

স্থানীয়রা জানান, স্থানীয় কৃষকরা মঙ্গলবার সকালে ধান রোপণ করতে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি ফায়ার সার্ভিসকে জানালে তারা এসে মরদেহটি উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

রাজীবপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ আবু হানিফ বলেন, একজন ব্যক্তি অজ্ঞান অবস্থায় পরে আছে, এমন খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে রাজীবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত এনামুল হকের ছোট ভাই মিজানুর রহমান বলেন, প্রতিদিন সকালে তিনি অটো নিয়ে বের হতেন। গতকালও সকাল ৮টায় তিনি অটো নিয়ে বের হন। পরে রাতে বাসায় না ফেরায় তাকে খুঁজতে বের হই আমি ও আরেক অটোচালক। পরে জানতে পারি রাজীবপুরে একজন অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরে হাসপাতালে গিয়ে জানতে পারি ভাইকে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে গেছে।

রাজীবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে তাকে হত্যা করা হতে পারে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭