কালার ইনসাইড

ধানুষ-রাশমিকার সিনেমার শুটিংয়ে রাস্তায় যানজট, পুলিশে অভিযোগ


প্রকাশ: 01/02/2024


Thumbnail

তামিল সিনেমা ইন্ডাস্ট্রির খ্যাতইমান অভিনেতা, গায়ক ও প্রযোজক ধানুষ। তার অগণিত অনুরাগী থাকায় স্বাভাবিকভাবেই তার শুটিংয়ে দর্শনার্থীদের ভিড় হয়েছে। আর এই ভিড় নিয়েই যত বিপত্তি। অভিনেতার নামে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

সম্প্রতি ভারতের অন্ধ্রপ্রদেশের তিরুপতি মন্দিরে নতুন ছবির শুটিং করতে গিয়ে স্থানীয় দর্শনার্থীদের ব্যাপক সমস্যার সম্মুখীন হতে হয়। আর এই ধর্মীয় স্থানে শুটিংয়ের নামে সমস্যা তৈরিকে ভালোভাবে নেননি দর্শনার্থীরা। জানা গেছে ,এই অভিনেতার বিরুদ্ধে পুলিশে অভিযোগ করা হয়েছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যেই মন্দির চত্বরে ধানুষের শুটিংয়ের ছবি এবং ভিডিও ছড়িয়ে পড়েছে। সেখানে অপরিচ্ছন্ন পোশাকে দেখা যাচ্ছে অভিনেতাকে। এক গাল দাড়ি অভিনেতার।


মন্দির চত্বরে ধানুষের শুটিং

ভিড়ের মধ্যে তাকে একঝলকে চেনা কষ্টকর। অভিনেতা আলিপিরি ঘাটের কাছে শুটিং করছিলেন। ফলে পরিস্থিতি সামাল দিতে পুলিশ এবং সুরক্ষাকর্মীরা দর্শনার্থীদের গাড়ি অন্যদিকে ঘুরিয়ে দেয়। ফলে মন্দিরে যাওয়ার রাস্তায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়। সিনেমার ইউনিট কিভাবে সেখানে শুটিং করছে, তা নিয়েও প্রশ্ন তোলেন ভক্তদের একাংশ।

পরে দায়ের করা অভিযোগের ভিত্তিতে শুটিংও বন্ধ করে দেয় পুলিশ। যদিও ছবির নির্মাতারা জানিয়েছেন, তারা সময়ের মধ্যেই শুটিং শেষ করতে পেরেছেন। ফলে নির্ধারিত শিডিউলের কোনো ক্ষতি হয়নি।

শেখর কমুল্লা পরিচালিত এই ছবিতে ধানুষ ছাড়াও রয়েছেন নাগার্জুন, রাশমিকা মান্দানা এবং জিম সার্ভ। মাফিয়া চক্রের প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ছবিটি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭