কালার ইনসাইড

দাম্পত্য জীবনে অশান্তির কারণ জানালেন অভিনেতা শহিদ কাপুর


প্রকাশ: 01/02/2024


Thumbnail

বলিউড জনপ্রিয় অভিনেতা শহিদ কাপুর ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন। দাম্পত্য জীবনের ৯ বছর কাটিয়ে দিয়েছেন মীরা-শহিদ। দু’জনের মাঝে বয়সের ব্যবধান থাকলেও তা বাধা হতে পারেনি প্রেমে। সদ্য কলেজ শেষ করা মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেছিলেন মুম্বাইয়ের নায়ক। তবে যাইহোক, দু’জনের মধ্যে রসায়ন যে রোমাঞ্চকর―তা তাদের সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট।

এদিকে-শহিদ কাপুর ও মীরার সংসারে নাকি প্রতিদিনই সমস্যা, অশান্তি হয়ে থাকে। ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, এ কথা বলি নায়ক নিজেই জানিয়েছেন। তার অভিনীত মুক্তির অপেক্ষায় থাকা ‘তেরি বাতোঁ মে উলঝা জিয়া’ সিনেমা উপলক্ষে দেয়া এক সাক্ষাৎকারেই সংসারে অশান্তির কারণ জানিয়েছেন তিনি।

অভিনেতা বলেন, মীরা প্রায়ই আমাকে অভিযোগ করে, ওর জন্য নাকি সময় থাকে না আমার কাছে। এদিকে সে নিজেই অধিকাংশ সময় তার ফোন নিয়ে ব্যস্ত থাকে। এ নিয়ে যদিও প্রতিবারই তার সঙ্গে আমি ঝগড়া করি। মীরা যখনই বলে তাকে সময় দিচ্ছি না, তখন আমি আমার ফোন সঙ্গে সঙ্গে নিচে নামিয়ে রাখি। কিন্তু সে ঠিকই ১৫ মিনিট ধরে ফোন চালাতে থাকবে।

বলি তারকা আরও বলেন, মীরা যখন আরও মিনিট পনেরো পরে আমার দিকে তাকায় এবং জিজ্ঞেস করে, কী হলো? তখন আমি পাল্টা জবাবে বলি, কিছুই হয়নি। আমার জন্য তোমার কাছে সময় নেই।

প্রসঙ্গত, শিগগিরই শহিদ কাপুরের ‘তেরি বাতোঁ মে উলঝা জিয়া’ সিনেমা মুক্তি পাবে। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো কৃতি শ্যাননের বিপরীতে অভিনয় করছেন তিনি। পর্দায় বরাবরই তার রসায়ন নজর কাড়ে দর্শকদের। ইন্ডাস্ট্রিতে একসময় ‘চকলেট হিরো’র খ্যাতি পেয়েছিলেন। কিন্তু ‘কবীর সিংহ’র পর সেই ভাবমূর্তি বদলায়। সিনেমাটিতে অবশ্য প্রেমিকার উপর খবরদারি করতে দেখা যায় তাকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭