ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে ইজতেমা বাসে মুসল্লি সেজে মাদক পাচার চেষ্টায় গ্রেপ্তার ১


প্রকাশ: 01/02/2024


Thumbnail

কুড়িগ্রামে বিশ্ব ইজতেমার উদ্দেশ্যে মুসল্লিদের নিয়ে ছেড়ে যাওয়া একটি রিজার্ভ বাসে মুসল্লি সেজে মাদক পাচারের সময় আঙুর হোসেন (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (৩১ জানুয়ারী) দিবাগত রাতে তাকে গ্রেপ্তার করে নাগেশ্বরী থানা পুলিশ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার।

পুলিশ জানায়, নাগেশ্বরী থানা পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে বুধবার রাতে নাগেশ্বরী বাসস্ট্যান্ড থেকে ছদ্মবেশে বিশ্ব ইজতেমার রির্জাভ বাসে মুসল্লি সেজে মাদক নিয়ে ঢাকা যাচ্ছিলেন। পথিমধ্যে ওই বাসের মুসল্লিদের সহায়তায় নাগেশ্বরীর আঙ্করনগর (নতুন বাজার) গ্রামের মাদক কারবারি আঙুর হোসেনকে সাড়ে ১০ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) রুহুল আমীন বলেন, গ্রেপ্তারকৃত মাদক কারবারি ছদ্মবেশে বিশ্ব ইসতেমার বাস ব্যবহার করে মাদক পরিবহনের চেষ্টা করেছিল। 

কিন্তু মুসল্লিদের সহায়তায় নাগেশ্বরী থানা পুলিশের একটি টিমের অভিযানে তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭