ইনসাইড বাংলাদেশ

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি যুবক নিহত


প্রকাশ: 01/02/2024


Thumbnail

বাহরাইনে সড়ক দুর্ঘটনায় ফরহাদ মিয়া (৩২) নামের এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। গতকাল বুধবার (৩১ জানুয়ারি) ‘বাবাল বাহরাইন’ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় ফরহাদ মিয়া নিহত হওয়ার বিষয়  নিশ্চিত করেন কড়ইচড়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল্লাহ আল মামুন।

নিহত ফরহাদ মিয়া জামালপুরের মাদারগঞ্জ উপজেলার কড়ইচড়া ইউনিয়নের মৃত আব্দুল আজিজ মণ্ডলের ছেলে। সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার বিষয়টি সহকর্মীদের মাধ্যমে জেনেছেন বলে জানান ফরহাদের সাবেক সহকর্মী ফজলুল হক আরমান। ফজলুল হক আরমান বর্তমানে দেশে আছেন।

এর আগে ছয় বছর আগে বাহরাইনে যান ফরহাদ। সেখানে তিনি ভবন নির্মাণের কাজ করতেন বলে জানান ফজলুল হক আরমান।

তিনি বলেন, ফরহাদ থাকতেন বাহরাইনের মানাম সিটিতে। গতকাল সকালে কর্মস্থলে যাওয়ার সময় তাঁর গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে অন্য একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন ফরহাদ। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বাহরাইনের মানামা সালমানিয়া হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে ফরহাদের লাশ ওই হাসপাতালের মর্গে রয়েছে। ফরহাদের মৃত্যুর খবর শোনার পর পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার স্ত্রী ও আট বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। ফরহাদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন মাদারগঞ্জ প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি রকিবুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক শাহিদ রানা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭