কালার ইনসাইড

অনন্ত জলিল হয়ে যাচ্ছেন মাসুদ রানা


প্রকাশ: 01/02/2024


Thumbnail

সম্প্রতি ‘চিতা’ নামে শুরু হতে যাচ্ছে ‘মাসুদ রানা’ সিরিজের গল্পের সিনেমা শুটিং। সিনেমাটি প্রযোজনা করবেন প্রযোজনা প্রতিষ্ঠান জাজ। এতে মাসুদ রানা চরিত্রে অভিনয় করবেন অনন্ত জলিল। তার বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন বর্ষা। ‘চিতা’ নামের সিনেমাটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের নির্মাতা রাজীব কুমার বিশ্বাস।

বুধবার (৩১ জানুয়ারি) ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয় ‘চিতা’র মহরত। সেখানেই ছবির পরিচালক ও অভিনেতাদের পরিচয় করিয়ে দেন জাজের কর্ণধার আব্দুল আজিজ।

সিনেমা প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, ‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার স্বপ্ন ছিল। যখন দেশে থেকে কাজ করি, অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড। এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট (মন্তব্য) করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি।’

ছবিটিতে বিজ্ঞানীর চরিত্রে অভিনয় করবেন অভিনেতা নাদের চৌধুরী। এবংকি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করবেন সান্জু জন। এ ছাড়াও সিনেমাটিতে থাকছেন দেশ-বিদেশের একঝাঁক অভিনয়শিল্পী।

‘চিতা’র শুটিং শুরু হবে আগামী মে মাসে। শুটিংয়ের জন্য বেছে নেওয়া হয়েছে বাংলাদেশ, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভিয়েতনামকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭