কালার ইনসাইড

শাকিবের দুই স্ত্রী মাঝে মিমি, বুবলীর পক্ষ নিয়ে করলেন কটাক্ষ


প্রকাশ: 01/02/2024


Thumbnail

শাকিব খানকে কেন্দ্র করে দুই প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর বাগবিতণ্ডা নতুন কিছু নয়। একে অন্যকে কাদা ছুঁড়ে প্রায়ই খবরের শিরোনাম হন তারা। তাদের এই রেশারেশির মাঝে এবার নতুন করে নাম জড়িয়েছে বুবলীর বড় বোন গায়িকা নাজনীন মিমির।

সম্প্রতি অপু বিশ্বাসকে উদ্দেশ্য করে একটি ভিডিওবার্তা প্রকাশ করেন এই গায়িকা। যেখানে বুবলীর পক্ষ নিয়ে অপুর কঠোর সমালোচনা করেন তিনি। শুধু সমালোচনাই নয়, রীতিমতো অকথ্য ভাষারও ব্যবহার করেছেন বুবলীর বোন। যা নিয়ে এখন সোশ্যাল মিডিয়াসহ নানা মাধ্যমে চলছে চর্চা। এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি চিত্রনায়ক শাকিব খানের সাবেক দ্বিতীয় স্ত্রী শবনম বুবলী।

তবে, বড় বোন কেন সাবেক স্বামীর প্রথম স্ত্রীকে নিয়ে এমন মন্তব্য করলেন, তা নিয়ে কোনোভাবেই কথা বলতে রাজি হননি বুবলী।

এদিকে সংবাদমাধ্যম থেকে ঢালিউড ক্যুইনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও মন্তব্য করতে রাজি হননি। তবে এ নায়িকা এক বাক্যে বলেন, ‘বুবলী কে? তাকে তো চিনিই না আমি।’

অপু বিশ্বাস আরও বলেন, আমার যাবতীয় চিন্তাভাবনা এখন কাজ ও পরিবার নিয়ে। অন্যদিকে নজর দেয়ার কোনো সময় নেই। কে, কী বলল তা নিয়ে কথা বলার ইচ্ছা নেই। এ বছর ভক্ত-দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবেন বলেও আশা প্রকাশ করেন এ নায়িকা

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় একে অপরকে ইঙ্গিত করে নানা মন্তব্য করে প্রায় সময়ই আলোচনা-সমালোচনায় থাকেন শাকিব খানের সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। দু’জন সতীন হওয়ায় তাদের পাল্টাপাল্টি মন্তব্য স্বাভাবিক বলেই মনে করেন নেটিজেনরা।

তবে এবার ছোট বোন বুবলীর পক্ষ নিয়ে অপু বিশ্বাসের সমালোচনা করে আলোচনায় উঠে এলেন মিমি। বিষয়টিকে একদমই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। তাদের অভিমত―ছোট বোনের বৈবাহিক সম্পর্কে অপু বিশ্বাসকে টেনে বিতর্কিত কথা বলে আলোচনায় আসতে চাচ্ছেন মিমি। মূলত ভাইরাল হওয়ার জন্য এ পন্থা অবলম্বন করছেন বলেও অভিমত নেটিজেনদের।

উল্লেখ্য, ২০১৭ সালের ১০ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশনে লাইভে এসে এক সাক্ষাৎকারে অপু বিশ্বাস জানান, ২০০৮ সালে শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে তার। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্ম হয়। কিন্তু পরবর্তীতে বিয়ের খবর এভাবে প্রকাশ্যে আনায় বিপাকে পড়েন ঢালিউড ক্যুইন। ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন নায়ক। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় তাদের।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭