ইনসাইড বাংলাদেশ

অস্ত্র ও মাদক মামলার পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার


প্রকাশ: 02/02/2024


Thumbnail

অস্ত্র ও মাদক মামলার একাধিক গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামিকে কক্সবাজারের টেকনাফ সদরের বরইতলী এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃত ব্যক্তি হল টেকনাফ সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ড দক্ষিণ নাজির পাড়ার মো. ইউসুফ প্রকাশ ফুলা ইউসুফের ছেলে রবিউল আলাম (৩৫)।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, টেকনাফ মডেল থানার মামলা নং-৪৩(০৫)১৯, ধারা-১৯এ/১৯(এফ), অস্ত্র আইন ১৮৭৮ এবং মামলা নং-৪৪, তারিখ-১১/০৫/২০১৯, ধারা-৩৬(০১) সারণীর ১০(গ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি রবিউল আলম’কে গ্রেফতারের লক্ষ্যে র‌্যাব-১৫, কক্সবাজার তৎপরতা অব্যাহত রাখে। একপর্যায়ে র‌্যাব গোপন সংবাদের ভিত্তিতে, ওই মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি টেকনাফ সদরের বরইতলী এলাকায় আত্মগোপনে অবস্থান করছে। 

এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫, সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত ব্যক্তি বর্ণিত মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে জানায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭