ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জ স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে দুই হাতের কবজি বিচ্ছিন্ন


প্রকাশ: 02/02/2024


Thumbnail

কিশোরগঞ্জের কটিয়াদীতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিকুল ইসলাম নয়নকে কুপিয়ে দুই হাতের কবজি বিচ্ছিন্ন করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাত ৯ টায় উপজেলার গচিহাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির কাছে এ ঘটনা ঘটে।

রফিকুল ইসলাম নয়ন (৩৮) কটিয়াদি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি এবং সহশ্রাম ধূলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান মিয়ার বড় ছেলে।

জানা যায়, ঘটনার দিন রাত ৯ টার দিকে কটিয়াদি উপজেলার গচিহাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে কাছারিপাড়া মোড়সংলগ্ন মুচিবাড়ির কাছে পৌঁছালে দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। এ সময় তারা কুপিয়ে নয়নের দুই হাতের কবজি বিচ্ছিন্ন করে এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঢাকার জাতীয় অর্থোপেডিক (পঙ্গু) হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়।

কটিয়াদী মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ ঘটনাটি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। কারা কী কারণে ঘটনাটি ঘটিয়েছে তা এখতো জানা যায়নি। তবে যারা ঘটিয়েছে দ্রুতই তাদের আইনের আওতায় আনা হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭