ইনসাইড বাংলাদেশ

গোপালগঞ্জে দুবৃর্ত্তদের হামলায় আহত ৩, প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন


প্রকাশ: 02/02/2024


Thumbnail

গোপালগঞ্জ মুকসুদপুরে দুবৃর্ত্তদের হামলায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাঘদী ইউপি চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুল (৫৫) এবং তার ড্রাইভারসহ ৩ জন আহত হওয়ার ঘটনার প্রতিবাদে শুক্রবার (২ ফেব্রুয়ারি) ঢাকা-বরিশাল মহাসড়কের উপজেলার রাঘদী নামক স্থানে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে রাঘদী ইউনিয়নবাসি।

রাঘদী ১ নং ওয়ার্ডের উদ্যোগে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ইউনিয়নের সর্বসাধারণ মানুষ অংশগ্রহন করেন। 

মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কামরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে দোষীদের গ্রেফতারের দাবী রেখে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেন্টু হাওলাদার, যুগ্ম সাধারন সম্পাদক কেএম জাকির হোসেন, দপ্তর সম্পাদক আব্বাস শেখ, ১নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি রাজ্জাক বেপারী, সাধারন সম্পাদক শাহিন, মেম্বর ও যুবলীগ নেতা সাদ্দাম শেখ প্রমুখ ।

উল্লেখ্য মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুর আড়াইটার দিকে মুকসুদপুর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশ শেষ করে দাপ্তরিক কাজের জন্য উপজেলা পরিষদে যাওয়ার সময় ৫-৬ জনের একটি দুবৃর্ত্ত দল দেশীয় অস্ত্র হাতুড়ি দিয়ে পেছন দিক থেকে আক্রমণ করে। এতে আওয়ামী লীগ সম্পাদক সাহিদুর রহমান টুটুলের বাম হাত ও বা পায়ে ১৫টির অধিক হাতুড়ির আঘাতের চিহ্ন হয়েছে। এসময় ব্যক্তিগত মাইক্রোবাস ড্রাইভার আয়নাল শেখ (৩৮) এবং সহযোগী এনামুল খান (২৫) ও আহত হয়।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও রাঘদী ইউনিয়নের বার বার নির্বাচিত চেয়ারম্যান সাহিদুর রহমান টুটুল উপজেলার রাঘদী ইউনিয়নের দাশেরকান্দি গ্রামের গোলাম সারোয়ার রতন মিয়ার ছেলে। অপর ২ আহতরা হলো চরপ্রশন্নদী গ্রামের ফজর আলী শেখের ছেলে আয়নাল শেখ একই গ্রামের হাবিবুর রহমান খানের ছেলে এনামুল।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭