ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নিবন্ধিত জেলেরা পেল জাল ও বকনা বাছুর


প্রকাশ: 03/02/2024


Thumbnail

ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্প এবং মৎস্য অভয়াশ্রম এলাকায় সুফলভোগী জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে লক্ষ্মীপুরে নিবন্ধিত জেলেদের মাঝে জাল ও বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

ক্লাইমেট স্মার্ট এগ্রিকালচার এন্ড ওয়াটার ম্যানেজমেন্ট প্রজেক্ট এর আওতায় লক্ষ্মীপুর সদর উপজেলা সিনিয়র মৎস্য অধিদপ্তরের আয়োজনে শুক্রবার (২ ফেব্রুয়ারি) বিকেলে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এসব উপকরণ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাড: নুর উদ্দিন চৌধুরী নয়ন। সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো: আরিফুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সারোয়ার জামান, উপজেলা সমবায় কর্মকর্তা দীপক দাস, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, আওয়ামীলীগ নেত্রী ফরিদা ইয়াছমিন লিকা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাকির হোসেন ভূঁইয়া আজাদ। 

পরে সদর উপজেলার চররমণী মোহন ইউনিয়নের দশজন নিবন্ধিত জেলের হাতে গরু ও ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের মাধ্যমে একই ইউনিয়নের তিনজন করে ৩০টি গ্রুপে মোট ৯০জন জেলেকে মাছ ধরার সুতার জাল ও অন্যান্য উপকরণ প্রদান করেন অতিথিরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭