ইনসাইড ইকোনমি

বৈশাখে ডায়মন্ড ওয়ার্ল্ড, মাহিন্দ্রার ঝড়ো অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 05/04/2018


Thumbnail

ছাড়! ছাড়!
বৈশাখে ডায়মন্ড ওয়ার্ল্ড, মাহিন্দ্রার ঝড়ো অফার
ক্রেতা আকর্ষণে পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মোক্ষম অস্ত্র হলো ছাড়। প্রতিদিনই কোনো না কোনো পণ্যে থাকে বিশেষ অফার। এই ছাড়ের কথা ভোক্তাদের কাছে পৌঁছাতে গণমাধ্যমে দেওয়া হয় বিজ্ঞাপন। বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যে বিভিন্ন ছাড়ের কথা গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই বাংলা ইনসাইডারের নিয়মিত আয়োজন এই আয়োজন। বিভিন্ন পণ্যের চলমান বিশেষ ছাড়েই কথা প্রতিদিন পাঠকদের জানাবে বাংলা ইনসাইডার:

মাহিন্দ্রার বৈশাখী অফার


বাংলা নববর্ষ উপলক্ষ্যে মাহিন্দ্রার সকল মোটরসাইকেল ও স্ক্রটারে নগদ ৬০০০ হাজার ছাড় দিচ্ছে। এই ছাড় চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। ফোন: ০১৯২৯-৯৮৮৭৮১।

ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে বৈশাখী ঝড়ো অফার


ডায়মন্ড ওয়ার্ল্ড লি: দিচ্ছে বৈশাখী ঝড়ো অফার। ডায়মন্ড ওয়ার্ল্ড এর পণ্য কেনাকাটায় ডায়মন্ড জুয়েলারিতে ৩০% ছাড়! এছাড়াও গোল্ড জুয়েলারিতে রয়েছে আকর্ষণীয় ছাড়! বাংলা নববর্ষ উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ড প্রতিটি শো-রুমে কেনাকাটায় ক্রেতারা পাবেন এ বিশেষ অফারটি। অফারটি ছিল ১৫ এপ্রিল পর্যন্ত।

বৈশাখ উপলক্ষ্যে বিকাশে কেনাকাটায় ২০% পর্যন্ত ক্যাশব্যাক


পহেলা বৈশাখের কেনাকাটাকে আরো রঙিন করতে দেশীয় নামী ব্র্যান্ডের নির্ধারিত দোকানে বিকাশ পেমেন্টে গ্রাহকদের সর্বোচ্চ ২০% ক্যাশব্যাক দিচ্ছে দেশের শীর্ষস্থানীয় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রতিষ্ঠান বিকাশ লি:।

০১ এপ্রিল থেকে দেশের ৬৭টি বিখ্যাত ব্র্যান্ডের ৬০০’র অধিক দোকান এই ক্যাশব্যাক সুবিধার আওতায় থাকবে। পোশাক, জুতা, নিত্য প্রয়োজনীয় পণ্য, অন্যান্য অনুষঙ্গ এবং ই-কর্মাস সাইট গুলোতে বিকাশের বৈশাখী অফার চলবে ১৪ এপ্রিল পর্যন্ত।

বাংলা ইনসাইডার/এসএ/জেডএ



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭