ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরের বশিকপুরে পিঠা উৎসবের আয়োজন


প্রকাশ: 04/02/2024


Thumbnail

লক্ষ্মীপুরের বশিকপুর দারুল ইরফান ইন্টারন্যাশনাল একাডেমীতে কুরআন তিলাওয়াত, ইসলামী সংঙ্গীত ও দেশের গান পরিবেশনার মধ্যে দিয়ে পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। এসময় প্রতিষ্ঠানটির শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রবিবার (৪ ফেব্রুয়ারি) সকালে সদর উপজেলার বশিকপুর বাজার প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মো: মিজানুর রহমানের সভাপতিত্বে পিঠা উৎসবের উদ্বোধন করেন, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মাহফুজুর রহমান।

এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর প্রাইভেট স্কুল এসাসিয়াশানের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর ন্যাশনাল আইডয়াল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান সবুজ, সংগঠনটির জেলা সহ-সভাপতি ও লক্ষ্মীপুর হলি গার্লস স্কুল এন্ড কলেজের কর্ণধার রেজাউল করিম সুমন, রোকনপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন, বশিকপুর স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবুল বাছেত ও বশিকপুর বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জাকির হোসেন পাটোয়ারী।

বাঙ্গালীর ঐতিহ্য ধরে রাখতে এ ধরনের পিঠা উৎসবের আয়োজন ধরে রাখায় প্রতিষ্ঠানটির ভূঁয়সী প্রশংসা করেন অতিথিরা। পরে অতিথিরা মেলায় অংশ নেয়া প্রায় দশটি স্টল ঘুরে দেখেন ও শিক্ষার্থীদের হাতে তৈরি হরেক রকমের পিঠার স্বাদ উপভোগ করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭