কালার ইনসাইড

শাকিব খানের নতুন লুকের ট্রল নিয়ে জবাব দিলেন অপু বিশ্বাস


প্রকাশ: 04/02/2024


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান গত কয়েক বছর ধরে ভিন্ন ভিন্ন লুকে হাজির হয়ে দর্শকদের চমকে দিয়েছেন। সদ্য এফডিসিতে হয়েছে ‘রাজকুমার’ ছবির শুটিং। হিমেল আশরাফের ‘প্রিয়তমা’ ছবির সাফল্যের পর নির্মাণ করছেন ‘রাজকুমার’ সিনেমাটি। এরই মধ্যে বাংলাদেশের অংশের শুটিং প্রায় শেষের দিকে।

সিনেমাটির একটি গানের দৃশ্যে তিন শতাধিক শিল্পীর সঙ্গে নেচেছেন শাকিব খান। গানটির শুটিংয়ের একটি দৃশ্য সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে প্রকাশ্যে আসার পর নায়কের লুক নিয়ে শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। শাকিবের নতুন লুক নিয়ে অধিকাংশ মানুষ প্রশংসা করলেও ট্রল করছেন নেটিজেনদের একাংশ। চিত্রনায়িকা অপু বিশ্বাস খোলামেলা কথা বললেন সেই ট্রলের ব্যাপারে।

সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে অপু বিশ্বাস জানান, ’শাকিবের লুক খুবই ভালো লেগেএ নায়িকা বলেন, এটাকে কিছু মানুষ নানাভাবে ট্রল করছে। যা দেখে আমি অবাক হচ্ছি। যারা ট্রল করছেন, তারা ভিডিওর নিচে ছোট্ট কমেন্ট বক্সে ট্রল করে। তাদের লিমিটেশন ১৯০ শব্দ। ওদের কিন্তু ১৯০ দিন কাজ করেও সামনে আসার মতো ক্ষমতা নেই। আবার অনেকেই সামনে আসার জন্য কাউকে না কাউকে ক্যাশ করে। তবু তারা পারে না। তাই এসব নিয়ে কোনো ভাবনা না থাকাই আমাদের জন্য ভালো’।

এ ধরনের মানুষদের মানসিকতা ইতিবাচক হওয়া উচিত বলেও মনে করেন অপু বিশ্বাস। তার ভাষ্যমতে―আমাদের জায়গাটা দিন দিন নোংরা হয়ে যাচ্ছে। যারা নোংরা করছে, তারা তাদের ঘরে বসে করছে। কী প্রয়োজন ইন্ডাস্ট্রির ক্ষতি করার? এসব মানুষদের মানসিকতা ইতিবাচক হওয়া উচিত।

নিজের কাজের ব্যাপারে অপু বলেন, আমাকে যারা পছন্দ না করে, তাদের কাছে আমার কোনো কাজই ভালো লাগবে না। আমার কাজ একজন মানুষ কীভাবে নিচ্ছে, তা দেখার সময় বা মানসিকতা নেই। আমি কী কাজ করছি, সেটাই হচ্ছে গুরুত্বপূর্ণ বিষয়।

প্রসঙ্গত, আগামী ৯ ফেব্রুয়ারি দেশজুড়ে মুক্তি পেতে যাচ্ছে দ্বীন ইসলাম পরিচালিতৈ অপুর ‘ট্রাপ’ সিনেমা। এতে তার সঙ্গে অভিনয় করেছেন অভিনেতা জয় চৌধুরী, মিশা সওদাগর, আমান রেজা, তাহমিনা মৌ, এল আর খান সীমান্ত, হারুন কিসিঞ্জার, হায়দার আলী, জাদু আজাদ প্রমুখ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭