কালার ইনসাইড

শুরু হচ্ছে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতা ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৪’


প্রকাশ: 05/02/2024


Thumbnail

‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৪’ এই শিরোনামে চলতি বছর আবারও আয়োজন করা হচ্ছে ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতা। এবারের ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৪’ অনুষ্ঠিত হবে এরিস্টক্রাট ইভেন্টস এর আয়োজনে।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৩-এর জয়ীদের পরিচয় করিয়ে দিতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই ছেলেদের বিষয়ে এই ঘোষণা দেন দুটি আয়োজনের লাইসেন্স ওনার মেহেদী হাসান।

মেহেদী জানান, মেয়েদের পাশাপাশি ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতার অনুষ্ঠান ‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ’ এর আয়োজন করা হবে। চলতি বছরের আগস্ট ও সেপ্টেম্বর মাসের দিকে এই আয়োজন শুরু হতে পারে। তার আগে শুরু হবে রেজিস্ট্রেশন প্রক্রিয়া। শিগগিরই এ বিষয়ে বিস্তারিত জানাবেন তারা।

এর আগে এক্সপোজার লিমিটেডের আয়োজনে ২০১৯ সালে বাংলাদেশে প্রথমবারের মতো ছেলেদের সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজন করা হয়।

‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ এ চ্যাম্পিয়ন হয়েছিলেন চট্টগ্রামের মেহেদী হাসান ফাহিম। যৌথভাবে প্রথম রানারআপ হ‌য়ে‌ছিলেন মাহা‌দী ও হা‌নিফ। যৌথভা‌বে দ্বিতীয় রানারআপ হ‌য়ে‌ছিলেন আহসান রাজ ও হামজা খান চৌধুরী।

‘মি. ওয়ার্ল্ড বাংলাদেশ ২০২৪’ প্রতিযোগিতা আরও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হওয়ার আশা করা হচ্ছে। আগ্রহীদের এখন থেকে প্রস্তুতি গ্রহণের পরামর্শ দিচ্ছেন আয়োজকরা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭