কালার ইনসাইড

ফের আরশ-তানিয়াকে নিয়ে গুঞ্জন


প্রকাশ: 05/02/2024


Thumbnail

বর্তমান সময়ের ছোটপর্দার ব্যস্ততম দুই অভিনয়শিল্পী আরশ খান ও তানিয়া বৃষ্টির পর্দার রসায়নে বেশ মুগ্ধ দর্শকরা। কিন্তু দীর্ঘদিন ধরেই নাটকপাড়ায় গুঞ্জন রয়েছে পর্দার বাইরে দু’জনের মধ্যকার প্রেমের সম্পর্ক। যদিও মাঝে কিছুদিন সেই গুঞ্জন থেকে দূরে ছিলেন আরশ-তানিয়া।

এবার হঠাৎ সেই গুঞ্জনে নতুন করে শুরু হলো আলোচনা-সমালোচনা। অভিনেতা আরশ খানের জন্মদিন ছিল গত ২ ফেব্রুয়ারি। জীবনের বিশেষ দিনটিতে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এর মধ্যে ছিলেন তানিয়া বৃষ্টিও। আর ফেসবুক প্রোফাইলে আরশকে নিয়ে শুভেচ্ছাবার্তা নিয়েই এবারের গুঞ্জন।


শুক্রবার (২ ফেব্রুয়ারি) এ অভিনেত্রী তানিয়া ফেসবুকে আরশের সঙ্গে তোলা কয়েকটি ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান অভিনেতাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ওই পোস্টে তানিয়া লিখেন, ‘আরশ খান, কেমন আছো? দুঃখিত, সকাল সকাল তোমার মেজাজটা আবার খারাপ করে দিচ্ছি। কিন্তু আজকের দিনে আমি মাফ পাইতেই পারি, কি বলো? তুমি জানো তুমি আমার সব। পার্টনার, বেস্ট ফ্রেন্ড, ঝগড়া, মারামারি করার জায়গা, শেয়ারিং-কেয়ারিং পার্টনার, ভাই-ব্রাদার সবকিছু। শুভ জন্মদিন আমার একমাত্র.. আই লাভ ইউ।’

অভিনেত্রী পোস্টে আরও উল্লেখ করেন, তার এই পোস্টের জন্য ক্ষমাপ্রার্থী সে। আর অভিনেতা আরশ তাকে ক্ষমা করেছেন। যা মন্তব্যের ঘরে স্পষ্ট। আরশ মন্তব্য করে লিখেছেন, ‘ক্ষমা গ্রহণ হলো।’ এ পোস্টে তাদের দু’জনকে শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ তাদের মধ্যকার প্রেম চলছে বলেও জানিয়েছেন।


এ ব্যাপারে সংবাদমাধ্যমকে আরশ বলেছেন, আমাদের নিয়ে এর আগেও এমন কথা ছড়িয়েছে। এ নিয়ে এখন কথা বলতে চাচ্ছি না। বিশেষ দিনে এসব নিয়ে কথা বলতে চাইছি না। অন্যদিন এসব নিয়ে কথা বলব।

প্রসঙ্গত, এর আগে ২০২২ সালেও একবার আরশ-তানিয়ার মধ্যকার প্রেমের খবর ছড়িয়েছিল। তখন গুঞ্জন উঠেছিল, গোপনে বিয়ে করে নাকি সংসার করছেন তারা। তখন জানিয়েছিলেন, তারা বিয়ে করেননি। তবে নিজেদের মধ্যে বেশ ভালো সম্পর্ক। এ জন্য বিয়ের কথা ভাবছেন। এর কিছুদিন পরই দূরত্ব বেড়ে যায় দুই তারকার।

আরশ-তানিয়াকে এরপর মাঝে কিছুদিন একসঙ্গে কাজ করতেও দেখা যায়নি। তবে সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে গত বছরের মাঝামাঝি থেকে ফের একসঙ্গে কাজ শুরু করেন তারা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭