ইনসাইড গ্রাউন্ড

এত বছরের সম্পর্ক একটা কথায় শেষ হতে পারে না: ক্রীড়ামন্ত্রী


প্রকাশ: 06/02/2024


Thumbnail

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন ওপেন হার্ট সার্জারি করে বাসায় ফিরেছেন কিছুদিন পূর্বেই। যার জন্য যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসানের সঙ্গে বাফুফের বৈঠকে উপস্থিত হতে পেরেছিলেন না তিনি। 

এমন অবস্থায় আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) কাজী সালাউদ্দিনকে তার নিজ বাসভবনে আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দেখতে যান ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান।

প্রায় ২০ মিনিট সাক্ষাৎ শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন ক্রীড়ামন্ত্রী। তিনি বলেন, ‘উনার (সালাউদ্দিন) সঙ্গে আমার সম্পর্ক সবসময়ই ভালো। ছোটবেলা থেকে মাঠে যেতামই উনার খেলা দেখতে। উনার মতো কিংবদন্তি তো বাংলাদেশে দ্বিতীয়টি নেই। অনেক সময় দেখা গিয়েছে উনার কোনো কথায় আমি কষ্ট পেয়েছি। আবার আমার কথায় উনি রিয়েকশন দিয়েছেন। সেটি সেখানেই শেষ। এত বছরের সম্পর্ক তো একটা কথায় শেষ হতে পারে না।’

গত বছর নারী ফুটবলারদের অলিম্পিক বাছাই খেলতে মিয়ানমার সফর বাতিল নিয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মধ্যে বাহাস হয়েছিল। তবে আজকের বৈঠকের পর দুজনকে বেশ ফুরফুরে মেজাজে দেখা গিয়েছে।

সম্প্রতি হওয়া বাফুফের সঙ্গে ক্রীড়ামন্ত্রীর বৈঠকে নিজেদের চাওয়া-পাওয়া ও দাবি সম্পর্কে জানিয়েছিল বাফুফের কর্তারা। সেখানে নাজমুল হাসানও নিজের কথা যা বলার বলেছেন। তবু, আজও কিছু বিষয়ে আলোচনা হয়েছে সালাউদ্দিনের সঙ্গে।

নাজমুল হাসান বলেন, ‘আজকে উনি (সালাউদ্দিন) কিছু বিষয় নিয়ে কথা বলেছেন। সমস্যার কথা জানিয়েছেন। সেগুলো আমি শুনেছি। আমি বলেছি, ঠিক আছে আপনি আগে পুরোপুরি সুস্থ হন। তবে, এখানে আমি এসেছি মূলত উনাকে দেখতে। আগের চেয়ে সুস্থ দেখে তাকে ভালো লাগছে।’


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭