ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে পিস্তলসহ দুইজন গ্রেপ্তার


প্রকাশ: 06/02/2024


Thumbnail

লক্ষ্মীপুরে চোরাই মোটরসাইকেল ও বিদেশী একটি পিস্তলসহ রাসেল (২৪) ও ইমরানকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশ সুপার তারেক বিন রশিদ তার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে সোমবার গভীর রাতে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া এলাকায় মানিক মিয়ার সেমি পাকা টিনের ঘরের পূর্ব পাশ থেকে বিদেশি পিস্তলসহ অভিযুক্ত রাসেল ও ইমরানকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাদের দেয়া তথ্য মতে, নোয়াখালী জেলার চাঁনপুর এলাকা থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

অভিযুক্ত রাসেল দেওপাড়া গ্রামের নুরু মিয়া পাটোয়ারী বাড়ির আব্দুল খালেকের ছেলে ও ইমরান একই গ্রামের করিম মোল্লাগো বাড়ির তাজুল ইসলাম সুমনের ছেলে। রাসেল ও ইমরান সম্পর্কে বন্ধু।

পুলিশ সুপার জানান, অভিযুক্ত রাসেল ও ইমরান মানুষকে ভয়ভীতি দেখিয়ে মোটরসাইকেল ছিনতাইসহ বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে তাদের পিস্তলসহ আটক করা হয়। পরে তাদের তথ্যের ভিত্তিতে নোয়াখালী থেকে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চারটি মামলা রয়েছে। মোটরসাইকেল ও বিদেশী পিস্তল উদ্ধার ঘটনায় রাসেল ও ইমরানের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

এদিকে প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার  হাসান মোস্তফা স্বপন, সদর সার্কেল মো. সোহেল রানা, জেলা বিশেষ শাখার (ডিআই-ওয়ান) মো. আজিজুর রহমান ও চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭