ইনসাইড গ্রাউন্ড

লড়াকু পুঁজি নিয়েই বরিশালকে হারালো চট্টগ্রাম


প্রকাশ: 06/02/2024


Thumbnail

বিপিএলের দশম আসরে ঢাকার দ্বিতীয় পর্বের খেলায় ফরচুন বরিশালকে ১৬ রানে হারিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এই জয়ে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে তারা।

আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) মিরপুরের শের-ই-বাংলায় আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪৫ রান সংগ্রহ করে চট্টগ্রাম। জবাবে খেলতে নেমে ২০ ওভারে ৮ উইকেটে ১২৯ রানে থেমেছে বরিশাল।

১৪৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছে বরিশাল। ২৮ রানের উদ্বোধনী জুটি পায় তারা। ৩ চারে ১৭ বলে ১৬ রান করে আউট হন আহমেদ শেহজাদ। এরপর ১ রানের ভেতর আরও দুই উইকেট হারায় বরিশাল। ২ বলে সৌম্য ও মেহেদী হাসান মিরাজ ৪ বল খেলে কোনো রান না করেই আউট হন।  

১৩ বলে ৯ রান করে সৈকত আলির বলে নিহাদুজ্জামানের হাতে ক্যাচ দেন। একপ্রান্ত আগলে রেখে খেলা তামিম ইকবালও ৪ চার ও ২ ছক্কায় ৪৬ বলে ৪৯ রান করে ফেরেন। শহিদুল ইসলামের বল খেলতে গিয়ে তার হাত থেকে ব্যাট ছুটে যায়। পরে ওই বল ক্যাচ যায় শহিদুলের হাতে।  

তামিম ফেরার পরই বরিশালের হার অনেকটা নিশ্চিত হয়ে যায়। ৮ বলে ৩ রান করে মাহমুদউল্লাহ রিয়াদের ফিরলে সেটি আরও বেশি নিশ্চিত হয়। ২ চার ও সমান ছক্কায় ১৮ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন লম্বা সময় পর ক্রিকেটে ফেরা সাইফউদ্দিন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭