ইনসাইড বাংলাদেশ

কিশোরগঞ্জে ১৭ মাস পর নিখোঁজ গৃহবধূকে উদ্ধার করল থানা পুলিশ


প্রকাশ: 07/02/2024


Thumbnail

কিশোরগঞ্জের মিঠামইনে স্বামীর সাথে ঝগড়া করে নিখোঁজের ১৭ মাস পর চট্টগ্রাম থেকে রুমা আক্তার (২০)কে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ জানুয়ারি) চট্টগ্রামের কদমতলি এলাকা থেকে তাকে উদ্ধার করে মিঠামইন থানা পুলিশ।

উদ্ধার রুমা আক্তার মিঠামইন উপজেলার গোপদীঘি ইউনিয়নের ধলাই গ্রামের মো. হক সাব এর স্ত্রী।

কিশোরগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ভিকটিম রুমা আক্তার ও মো. হক সাব এর সাথে দুই বছর পূর্বে বিয়ে হয়। ২০২২ সালের ৭ সেপ্টেম্বর রাত অনুমানিক ১২টার সময় রুমা আক্তার তার স্বামী মো. হক সাব এর সাথে পারিবারিক বিষয়াদি নিয়া ঝগড়া করে ধলাই এর স্বামীর বাড়ি থকে বের হয়ে যায়। পরদিন রুমার স্বামী মো. হক সাব শ্বশুড় বাড়িতে এসে জানায় যে, তার স্ত্রী রুমা আক্তার তার সাথে ঝগড়া করে বাবার বাড়ি নবাবপুরের উদ্দেশ্য বের হয়ে যায়।

কিন্তু রুমা আক্তার তার বাবার বাড়িতে না গিয়ে অন্যত্র চলে যায়। আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় অনেক খোঁজাখুজি করে কোথাও রুমা আক্তারের সন্ধান না পেয়ে মিঠামইন থানায় সাধারণ ডায়েরি করা হয়। সাধারণ ডায়েরির পর থেকে ভিকটিমকে উদ্ধারে দেশের বিভিন্ন স্থানে খুঁজতে থাকে মিঠামইন থানা পুলিশ।

মিঠামইন থানার এসআই মো: আকবর আলী সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৬ জানুয়ারি) চট্টগ্রাম ডবলমুরিং থানা পুলিশের সহায়তায় কদমতলি এলাকা হতে জনৈক জসিম এর বাসা থেকে ভিকটিম রুমা আক্তারকে উদ্ধার করা হয়।

অনুসন্ধানে জানা যায়, ভিকটিম অভিমানে বাড়ি থেকে চলে গিয়ে বর্ণিত স্থানে কাজের বুয়ার কাজ নেন। ভিকটিমকে আইনগত প্রক্রিয়া শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭