কালার ইনসাইড

ভালোবাসা দিবসে ‘বুকিং’ নিয়ে আসছে পরী মনি


প্রকাশ: 07/02/2024


Thumbnail

চলতি বছরে ভালোবাসা দিবসে আসছে পরী মনি অভিনীত ওয়েব ফিল্ম ‘বুকিং’। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত ‘বুকিং’ ওয়েব ছবির শুটিং হয়েছে ঢাকার ৩০০ ফিটে। ‘বুকিং’ ওয়েব ফিল্মে পরীমনির বিপরীতে রয়েছেন এ বি এম সুমন।

ভালোবাসা দিবসকে সামনে রেখে ‘লাভ স্টোরিজ’ নামে কয়েকটি গল্প নিয়ে নৃ-তত্ত্ব চলচ্চিত্র নির্মাণ করছে বঙ্গ। মিজানুর রহমান আরিয়ানের ‘বুকিং’ তার মধ্যে একটি। এ ওয়েব ফিল্মে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন পরীমনি ও এ বি এম সুমন। এটি ভালোবাসা দিবসে মুক্তি পাবে বঙ্গ অ্যাপে।

‘বুকিং’ সম্পর্কে পরী মনি বলেন, ‘বুকিং’-এর গল্প খুব সুন্দর। নানা চমক রয়েছে। তা ছাড়া আরিয়ান আমার বেশ পছন্দের নির্মাতা। এতে প্রথমবার এ বি এম সুমনের সঙ্গে কাজ করেছি। সব মিলিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে। পাশাপাশি নতুন বছরে এমন একটি কাজের মধ্য দিয়ে শুরু করছি বলে বেশ ভালো লাগছে’।


নির্মাতা আরিয়ান গণমাধ্যমকে জানান, মিষ্টি একটি প্রেমের গল্প ‘বুকিং’। পরী মনি ও এ বি এম সুমনকে একটু আলাদাভাবে দেখানোর চেষ্টা করেছেন তিনি। সুন্দর একটি গানও আছে। সব মিলিয়ে ৩০ মিনিটের একটা ‘ফিল গুড’ প্রেমের গল্প এটি।

গত বছর ‘ডোডোর গল্প’ সিনেমার শুটিং শেষ করেছেন পরী মনি। সরকারি অনুদানের সিনেমাটি পরিচালনায় আছেন রেজা ঘটক। এর বাইরে সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরো একটি সিনেমায় দেখা যাবে এ নায়িকাকে। সেটি নিয়েও রয়েছে পরী মনির ব্যস্ততা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭