কালার ইনসাইড

রচনা ব্যানার্জিকে মাঝ আকাশে ভালোবাসার চিঠি


প্রকাশ: 07/02/2024


Thumbnail

চলতি বছরে ফেব্রুয়ারিতে ভালোবাসা দিবসকে সামনে রেখে মাঝ আকাশে প্রেমপত্র পেলেন এক সময়ের টালিউড ইন্ডাস্ট্রির তুমুল জনপ্রিয় নায়িকা রচনা ব্যানার্জি। চলতি মাসেই ভ্যালেন্টাইন’স উইক। এমন মুহূর্তে ভালোবাসার চিঠি পাওয়ার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই জানিয়েছেন তিনি।

ভারতীয় এক সংবাদ মাধ্যম অনুযায়ী, অভিনেত্রী রচনার মাঝ আকাশে চিঠি পাওয়ার নেপথ্যে একজন নয়, রয়েছেন দুজন। শুনতে কিছুটা অবাক লাগলেও এমনটাই হয়েছে। রশমি ও রিজা নামের দুই ব্যক্তি চিঠি দিয়েছেন অভিনেত্রীকে। কিন্তু চিঠিতে কী লিখেছেন তারা?

চিঠিতে লেখা―শ্রদ্ধেয় মিস ব্যানার্জি, আজকের এই যাত্রায় আপনাকে পেয়ে আমরা রোমাঞ্চিত। এত সুন্দর একজন মানুষ, যিনি হাজার হাজার মানুষের অনুপ্রেরণা। তার দেখা পেয়ে সত্যিই কৃতজ্ঞ আমরা।

এছাড়াও রচনা ব্যানার্জিকে ওই চিঠিতে বিমানের সব কর্মীদের পক্ষ থেকে ভালোবাসা ও শুভেচ্ছাও জানানো হয়। আর চিঠির সঙ্গে রশমি ও রিজার সঙ্গে তোলা ছবিটিও সোশ্যালে শেয়ার করেছেন অভিনেত্রী।


তিনি দুই বিমান সেবিকাকে মেনশন করে ক্যাপশনে লিখেছেন, ‘তোমাদের এই ভালোবাসা আমার মন ছুঁয়ে গেল। থ্যাংকিউ ইন্ডিগো... এটা সত্যিই দারুণ একটা মুহূর্ত ছিল। বিশেষ ধন্যবাদ রশমি ও রিজাকে।’

প্রসঙ্গত, ‘দিদি নম্বর-১’ শো মানেই অভিনেত্রী রচনা। এতে তার প্রাণখোলা হাসি ও প্রতিযোগীদের সঙ্গে আড্ডা ছোটপর্দার দর্শকদের বেশ মুগ্ধ করে। এ কারণেই এত বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে শো এবং এ অভিনেত্রী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭