ইনসাইড বাংলাদেশ

পটুয়াখালীতে প্রবাসীর বাড়িতে ডাকাতি, আটক ১


প্রকাশ: 07/02/2024


Thumbnail

পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের এক প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারী) রাত ২টার দিকে লোহালিয়া ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামে কুয়েত প্রবাসী কামরুল ইসলাম তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে।

 

এসময় ডাকাতদের মারধরে সুজন তালুকদার নামে একজন আহত হয়েছে। বর্তমানে তিনি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

কুয়েত প্রবাসী কামরুল তালুকদারের আপন ছোট ভাই ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াই টার দিকে ভাতিজা শুভ ফোন দিয়ে যে বাড়িতে ডাকাত এসে আমার হাত পা বেধে ২১ ভরি স্বর্ন ও নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে চলে যায়।

 

পরে সদর থানায় ফোন দিয়ে পুলিশকে জানিয়ে সঙ্গে সঙ্গে ওদের বাড়িতে চলে যাই। গিয়ে আহত সুজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

 

আহত সুজন জানান, রাত আড়াইটার দিকে বাসার জানালার গ্রিল কেটে ১০/১২ জনের মতো ডাকাত দল বাসার ভেতরে প্রবেশ করে। পরে আমাদের হাত পা বেধে মারধর করে তোষকের ভেতরে আটকিয়ে রাখে। ডাকাতদল প্রায় ঘন্টা খানেক সময় বাসার ভেতরে উপস্থিত থেকে বিভিন্ন আলমারি, শোকেজ ও ওয়ারড্রব ভেঙ্গে জিনিসপত্র তছনছ করে।

 

এসময় বাসায় থাকা ২১ ভরি স্বর্নালঙ্কার ও দোকানের বেচাকেনার আড়াই লক্ষ টাকা নিয়ে চলে যায় তারা। পরে ৯৯৯ পুলিশকে কল দিলে পুলিশ এসে তদন্ত করে।

 

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি জসিম জানান, ডাকাতির খবর পেয়ে সঙ্গে সঙ্গে রাতেই আমরা ঘটনা স্থান পরিদর্শন করেছি। আমাদের কাছে সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭