কালার ইনসাইড

যুক্তরাষ্ট্র থেকে ভক্তদের সুখবর দিলেন মারুফ


প্রকাশ: 08/02/2024


Thumbnail

দীর্ঘদিন ধরে সুদূর যুক্তরাষ্ট্রে থাকলেও সেখান থেকে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সুখবর দিলেন চিত্রনায়ক কাজী মারুফ। সেখানেই ‘গ্রিন কার্ড’ নামে একটি সিনেমা নির্মাণ করেছেন বলে জানিয়েছেন। ফিল্ম ফ্যাক্টরির ব্যানারে বাংলা এবং হিন্দি ভাষায় সিনেমাটি নির্মাণ করেছেন বলে জানিয়েছেন এ তারকা।

বুধবার (৭ ফেব্রুয়ারি) একটি সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে কাজী মারুফ বলেন, ‘গ্রিন কার্ড’ সিনেমা নির্মাণের মাধ্যমে নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করা হচ্ছে আমার। ইতোমধ্যে এর কাজ শেষ হয়েছে। এটিই প্রথম কোনো বাংলা সিনেমা যার পুরোটা যুক্তরাষ্ট্রে শুটিং হয়েছে।

অভিনেতা বলেন, যুক্তরাষ্ট্রে বসবাসরত বাঙালিদের জীবনের গল্প তুলে ধরা হয়েছে আমার এ সিনেমায়। এখন মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি আমি। আশা রয়েছে এ মাসের শেষ সপ্তাহে বা মার্চের প্রথম সপ্তাহে দেশে ফিরব। তারপর মুক্তির যাবতীয় প্রস্তুতি শেষ করব।

সিনেমাটির গল্প ও চিত্রনাট্য করেছেন কাজী মারুফ নিজেই। এছাড়া অভিনয়ও করেছেন তিনি। এতে আরও অভিনয় করেছেন যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি মডেল, ফ্যাশন ডিজাইনার ও কোরিওগ্রাফার নুসরাত তিসাম ও নাজিদা সৈয়দ। এছাড়াও অভিনয় করেছেন নওশীন, হিল্লোল, শিরিন বকুল, শিল্পীশিল্পী কাজী আরিশা, রাফি আহমেদ, আকাশ রহমান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭