ইনসাইড বাংলাদেশ

সিরাজগঞ্জ উল্লাপাড়ায় শিক্ষার্থীর মরদেহ উদ্ধার


প্রকাশ: 08/02/2024


Thumbnail

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বপন আলী (২০) নামে এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের ফসলের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

 

স্বপন একই গ্রামের ব্যবসায়ী শফিকুল ইসলামের ছেলে। মরদেহের মাথায় গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। তাকে খুন করা হয়েছে বলে পুলিশের ধারনা।

 

স্বপন কামারখন্দ উপজেলার জামতৈল হাজী কোরপ আলী কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাশ করে বর্তমানে বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছে'। 

 

নিহত স্বপনের মা জানান, বুধবার রাত ৮ টার দিকে স্বপনের মোবাইল ফোন করে কে বা কারা বাইরে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যায়নি। তাকে রাতে বার বার ফোন করা হয়। ফোনটিতে কল হলেও কেউ ধরেনি। 

 

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে গ্রামের লোকজন মাঠে কাজ করতে গিয়ে স্বপনের মরদেহ পড়ে থাকতে দেখে তাদের পরিবারকে খবর দেয়। এরপর উল্লাপাড়া মডেল থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। 

 

পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ জানান, তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। স্বপনকে রাতে খুন করা হয়েছে বলে তার ধারনা। তবে কারা খুন করেছে বিষয়টি এখনও জানা যায়নি। 

 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, পুলিশ স্বপনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি নিচ্ছে। তাকে খুন করে ফসলের মাঠে ফেলে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারনা করছে। তবে ইতোমধ্যেই পুলিশ খুনিদের শনাক্ত করার জন্য তদন্ত শুরু করেছে। এ ব্যাপারে নিহতের পরিবার থেকে উল্লাপাড়া মডেল থানায় মামলার প্রস্তুতি চলছে।'



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭