ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২


প্রকাশ: 09/02/2024


Thumbnail

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাইকেরছড়া ইউনিয়নের কোম্পানি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের গছিডাঙ্গা গ্রামের আলহাজ আইজুদ্দিন (৮০) ও ভূরুঙ্গামারী সদর ইউনিয়নের নলেয়া গ্রামের জহুরুল ইসলামের ছেলে রুবেল মিয়া (১৭)।

 

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল পৌনে ৪টার দিকে আইজুদ্দিন বাড়ি থেকে বেরিয়ে রাস্তা পার হওয়ার সময় ভূরুঙ্গামারী থেকে ছেড়ে আসা একটি তিন চাকার ভটভটির ধাক্কায় মারাত্মকভাবে আহত হন।

 

এ ঘটনায় ভটভটি চালকের সহকারীরও দুই পা থেতলে যায়। পরে স্থানীয়রা আহত দুজনকে উদ্ধার করে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। আহতদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পৃথক পৃথক অ্যাম্বুলেন্সে রংপুর যাওয়ার পথে রাত ৮ টার দিকে তাদের মৃত্যু হয়।

 

ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন জানান, এ বিষয়ে কেউ কোনো অভিযোগ জানায়নি। খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭