ইনসাইড ইকোনমি

বৈশাখে দারাজ, শার্পের হৈ চৈ অফার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/04/2018


Thumbnail

ক্রেতা আকর্ষণে পণ্য প্রস্তুতকারক প্রতিষ্ঠানের মোক্ষম অস্ত্র হলো ছাড়। প্রতিদিনই কোনো না কোনো পণ্যে থাকে বিশেষ অফার। এই ছাড়ের কথা ভোক্তাদের কাছে পৌঁছাতে গণমাধ্যমে দেওয়া হয় বিজ্ঞাপন। বিভিন্ন প্রতিষ্ঠানের পণ্যে বিভিন্ন ছাড়ের কথা গ্রাহকদের কাছে পৌঁছে দিতেই বাংলা ইনসাইডারের নিয়মিত আয়োজন এই আয়োজন। বিভিন্ন পণ্যের চলমান বিশেষ ছাড়েই কথা প্রতিদিন পাঠকদের জানাবে বাংলা ইনসাইডার:

বৈশাখে শার্প ফ্রিজের হৈ চৈ অফার

পয়লা বৈশাখকে উপলক্ষ্যে শার্প ব্র্যান্ডের ফ্রিজে  দেওয়া হচ্ছে  হৈ চৈ অফার। সবোর্চ্চ  ১৯০০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়সহ ১২ মাসের  সহজ কিস্তিতে  মূল্য পরিশোধের আকর্ষণীয় অফার।

দারাজ বৈশাখী মেলায় আকর্ষণীয় সব অফার

দারাজ বিডি ওয়েবসাইটে (daraz.com.bd) আবারও শুরু হয়ে গেছে দারাজ বৈশাখী অফার। ৩০ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত ১৬ দিনের এই অনলাইন বৈশাখী মেলায় ৭৭% ছাড়ে পাওয়া যাবে সেরা পণ্যগুলো।

ক্যাম্পেইন জুড়ে থাকছে ১১টি ফ্ল্যাশ সেল। থাকছে বিশেষ দিনে ফ্রি-ডেলিভারি। এছাড়াও দারাজের বিভিন্ন ক্যাটাগরির ওপর স্পেশাল ফ্ল্যাশ সেল থাকছে ১১ এপ্রিল আর ১৪ এপ্রিল দুপুর ৩ টা থেকে রাত ১২ টায়।

সাশ্রয়ী মূল্যে ওয়ালটন গেমিং ল্যাপটপ

ডিজাইন, সিমুলেশন অ্যান্ড গেমিং ল্যাপটপের দাম কমিয়েছে ওয়ালটন। ১৭.৩ ইঞ্চি ডিসপ্লের ওয়াক্সজ্যাম্বু সিরিজের ডব্লিউ ডব্লিউ১৭৬এইচ৭বি (WW176H7B)  মডেলের দাম ছিল ৮৯,৫৫০ টাকা। বর্তমানে ল্যাপটপটি পাওয়া যাচ্ছে ৭৯,৯৫০ টাকায়। আর ১৫.৬ ইঞ্চি ডিসপ্লের কেরোন্ডা সিরিজের ডব্লিউকে১৫৬এইচ৭বি (WK156H7B) মডেলের অন্য ল্যাপটপটির দাম ছিল ৭৯,৫৫০ টাকা। হ্রাসকৃত মূল্যে এটি এখন মিলছে ৬৯,৯৫০ টাকায়।

বাংলা ইনসাইডার/ এসএ

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭