ইনসাইড বাংলাদেশ

কুড়িগ্রামে ছাত্রলীগ নেতার মারপিটে ব্যবসায়ী নিহত


প্রকাশ: 09/02/2024


Thumbnail

সড়ক দুর্ঘটনাকে কেন্দ্র করে কুড়িগ্রাম সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজভী কবির বিন্দু ও তার সহযোগীদের মারধরে শরিফুল ইসলাম সোহান নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে হামলার শিকার শরিফুল ইসলাম সোহানকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জেলা শহরের খলিলগঞ্জ এলাকার অভিনন্দন কনভেনশন সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, অভিনন্দন কনভেনশন সেন্টারের সামনে একটি প্রাইভেট জিপগাড়ি দাঁড়িয়েছিল। এসময় সদর উপজেলা ছাত্রলীগের দুই নেতা সিয়াম ও রিয়াদদের দ্রুতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে জিপের পাশে পড়ে যায় এবং দুজনে আহত হয়। পরে জিপে থাকা নিহত শরিফুল ইসলাম সোহানসহ অপর দু’জন তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও তার সহযোগীরা ঘটনাস্থলে এসে জিপে থাকা শরিফুল ইসলাম সোহানকে মারধর করে। এসময় শরিফুল গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাকে ওই জিপে করেই ছাত্রলীগ নেতারা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শরিফুল ইসলাম সোহান জেলা মোটর মালিক সমিতির সদস্য। এ ঘটনায় অভিযুক্তদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করেছেন মোটর মালিক সমিতি ও ব্যবসায়ীরা।

কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭