ইনসাইড ক্যারিয়ার

একনজরে বাছাই করা চাকরি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 06/04/2018


Thumbnail

প্রতিদিন বিভিন্ন পত্রিকায় প্রকাশিত সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের চাকরির খবর জানাতে বাংলা ইনসাইডারের  বিশেষ আয়োজন ‘চাকরির খোঁজ’।

আবুল খায়ের গ্রুপে নিয়োগ

জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আবুল খায়ের গ্রুপ। প্রতিষ্ঠানটি ‘টেরিটোরি সেলস অফিসার (টিএসও)’ পদে নিয়োগ দেয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে তৃতীয় শ্রেণী থাকলে আবেদন করা যাবে না।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, জাতীয় পরিচয়পত্রের কপি ও সব শিক্ষাসনদের কপিসহ আবেদন করতে পারবেন ‘মানবসম্পদ বিভাগ, আবুল খায়ের অ্যান্ড কোম্পানি, ডিটি রোড, পাহাড়তলী, চট্টগ্রাম’ ঠিকানায় অথবা মেইলের মাধ্যমেও আবেদন করা যাবে opportunity@abulkhairgroup.com-এ। তবে আগ্রহী প্রার্থীরা বিডিজবসের মাধ্যমেও অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমা : আবেদন করতে পারবেন ২৫ এপ্রিল-২০১৮ তারিখ পর্যন্ত।

সিপিডি

সেন্টার ফর পলিসি ডায়লগ (সিপিডি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি রিসার্চ অ্যাসিস্ট্যান্ট (আরএ) পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : রিসার্চ অ্যাসিস্ট্যান্ট (আরএ)
যোগ্যতা : প্রার্থীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর অথবা মাস্টার্স উত্তীর্ণ হতে হবে। ন্যূনতম সিজিপিএ ৩.৬০ পয়েন্ট। তবে বিদেশ থেকে মাস্টার্স ডিগ্রিধারী অথবা কোনো স্বীকৃত জার্নালে প্রকাশনা অথবা সংশ্লিষ্ট ক্ষেত্রে অভিজ্ঞদের সিজিপিএ শিথিলযোগ্য। সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের অভিজ্ঞদের সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট (সিআরএ) পদের জন্য আহ্বান করা যেতে পারে।


বেতন : রিসার্চ অ্যাসোসিয়েট (আরএ) পদের জন্য ৪২ হাজার টাকা এবং সিনিয়র রিসার্চ অ্যাসোসিয়েট পদের জন্য ৫৫ হাজার টাকা। এ ছাড়া কোম্পানি পলিসি অনুযায়ী অন্যান্য সুবিধা প্রদান করা হবে।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে পধৎববৎ-পঢ়ফ.ড়ৎম.নফ এই ঠিকানার মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আগামী ১২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন : cpd.org.bd

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্যাংকটি ব্রাঞ্চ ম্যানেজার পদে নিয়োগ দেবে। তবে কতজনকে নিয়োগ দেয়া হবে, সেটি উল্লেখ করা হয়নি। পদটিতে নারী ও পুরুষ উভয়েই আবেদন করতে পারবেন।

পদের নাম : ব্রাঞ্চ ম্যানেজার

শিক্ষাগত যোগ্যতা : প্রার্থীকে কোনো স্বীকৃত স্থানীয় অথবা বিদেশি বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর অথবা এমবিও উত্তীর্ণ হতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে ন্যূনতম আট বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই আট বছরের মধ্যে ন্যূনতম তিন বছর ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আগামী ১২ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

মিডল্যান্ড ব্যাংক

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মিডল্যান্ড ব্যাংক লিমিটেড। ব্যাংকটি সার্ভিস অ্যাসোসিয়েট (ক্যাশ-ননক্যাশ) অফিসার পদে নিয়োগ দেবে। তবে চুক্তিভিত্তিক এই নিয়োগ দেয়া হবে।

যোগ্যতা : যে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। বয়স অনূর্ধ্ব-৩০ বছর। বাংলাদেশের যে কোনো স্থানে এই নিয়োগ দেয়া হবে।

বেতন : নিয়োগপ্রাপ্তরা প্রতি মাসে বেতন পাবেন ১৬ হাজার টাকা।

আবেদন প্রক্রিয়া : অনলাইনে বিডিজবস ডটকমের মাধ্যমে আবেদন করতে পারবেন।
আবেদনের সময়সীমা : আগামী ১৫ এপ্রিল-২০১৮ পর্যন্ত আবেদন করা যাবে।

 লংকাবাংলা ফাইন্যান্স

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেড। রিলেশনশিপ এক্সিকিউটিভ পদে এ নিয়োগ দেয়া হবে।
শিক্ষাগত যোগ্যতা : সুপ্রতিষ্ঠিত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম দ্বিতীয় শ্রেণীতে স্নাতক বা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ব্যবসায় শিক্ষা, ফাইন্যান্স, অর্থনীতি অথবা বিজ্ঞান বিভাগ থেকে পাস করা প্রার্থীরা বেশি অগ্রাধিকার পাবেন। বয়স অনূর্ধ্ব ৩০ বছর। তবে বাংলাদেশের যে কোনো স্থানে নিয়োগ দেয়া হতে পারে।

বেতন : প্রথমে এক বছরের চুক্তিভিত্তিক অবস্থায় ১৫ হাজার টাকা প্রতি মাসে বেতন দেয়া হবে। সফলভাবে এক বছর পূর্ণ করার পর মূল্যায়নের ভিত্তিতে যোগ্য প্রার্থীদের পদটি স্থায়ীকরণের পর প্রতি মাসে ২৫ হাজার টাকা বেতন ও অন্যান্য সুবিধা দেয়া হবে।
আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত, ছবিসহ আবেদন করতে পারবেন https://www.lankabangla.com/career/relationship-executive-sme/ এই ঠিকানায়।

বাংলা ইনসাইডার/ এসএ

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭